×

জাতীয়

বিধি ভেঙে পয়েন্ট অব অর্ডার চাইলেন চুন্নু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ০৮:২৯ পিএম

বিধি ভেঙে পয়েন্ট অব অর্ডার চাইলেন চুন্নু

জাতীয় সংসদে রাষ্ট্রপতি ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাবে সংসদ সদস্যরা যখন বক্তব্য রাখছিলেন তখন হাত তুলে পয়েন্ট অব অর্ডারে কথা বলার আবদার জানান সংসদের বিরোধীদলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় সংসদ অধিবেশনে এ ঘটনা ঘটে। বৈদেশিক কর্মস্থান মন্ত্রী শফিকুর রহমানের রাষ্ট্রপতির ভাষণের ওপর বক্তব্য শেষ হতেই উঠে দাঁড়ান মুজিবুল হক চুন্নু। 

আরো পড়ুন: দেশে অর্ধেকের বেশি নারীর বাল্য বিয়ে হয়

এর আগেই স্পিকারের আসনে থাকা ডেপুটি স্পিকার শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে রাষ্ট্রপতির ভাষণের ওপর বক্তব্য দিতে আহ্বান জানান। এসময় চুন্নু উঠে দাঁড়িয়ে তাকে কেন পয়েন্ট অব অর্ডারে বলতে দেয়া হবে না তা বার বার করে ডেপুটি স্পিকারের কাছে জানতে চান। ডেপুটি স্পিকার তাকে বসতে বলেন, বলেন আপনি বসে পড়ুন, পরে আপনার কথা শুনবো। এখন আমি শিক্ষামন্ত্রীকে ফ্লোর দিয়েছি। তিনি বলবেন। তার পরেও চুন্নু কি সব বলতে থাকেন। স্পিকার তার মাইক বন্ধ করে রাখায় তা শোনা যায়নি। 

এর প্রায় ১মিনিট পরে চুন্নু তার আসনে বসে পড়েন। তখন তিনি অন্য সদস্যদের উদ্দেশ্যে কি সব বলতে থাকেন। নওফেলের বক্তব্যের পরে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নেন বিরোধী দলের উপনেতা আনিসুল ইসলাম মাহমুদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App