×

জাতীয়

আইনমন্ত্রী

২৪ বছর পর রহস্য উন্মোচনের উদাহরণও আছে

Icon

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৩৬ পিএম

২৪ বছর পর রহস্য উন্মোচনের উদাহরণও আছে

ছবি: সংগৃহীত

সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলায় ৫০ বছর সময় লাগলেও সেটা বলার বিষয়টি আপেক্ষিক অর্থে বলেছেন বলে জানিয়েছেন, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

হাসোজ্জলভাবে মন্ত্রী বলেন এটা বিতর্কের বিষয় না। আমার দুঃখ হয় এই কারণে আপনাদেরকে ভালো কথা বললেও আপনারা অন্যভাবে নেন। আপনারা ক্ষেপে যান। হত্যার ৪২ বছর পর আসামী ধরা পড়া এবং ২৪ বছরে রহস্য উন্মোচনের উদাহরণও আছে। আমি সময়টি আপেক্ষিক অর্থে বলেছি। প্রকৃত দোষীদের চিহ্নিত করতে সময় লাগলেও দিতে হবে বুঝিয়েছি। যারা প্রকৃত দোষী তাদেরকে চিহ্নিত করতে অনেক সময় লাগে। যতই সময় লাগুক প্রকৃত অপরাধীদের ধরা যাবে বলে তিনি জানান।

আরো পড়ুন: ফের শৈত্যপ্রবাহের পূর্বাভাস আবহাওয়া অফিসের

আইনমন্ত্রী আরো বলেন, আইনি কাঠামোতে বলা আছে যারা অপরাধী নয় তাদেরকে ধরা যাবে না। যারা প্রকৃতভাবে দোষী তাদেরকে ধরতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, সেলিম ভূঁইয়া, দীপক ঘোষ, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম পিওনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন নয়ন প্রমুখ।

মন্ত্রী দুইদিনের সরকারি সফরে নিজ নির্বাচনী এলাকা আখাউড়া ও কসবায় আসেন। এলাকায় থাকাকালীন তিনি সরকারি নির্মাণ প্রকল্পের উদ্বোধনসহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App