×

জাতীয়

নির্বাচনী প্রচারাভিযান শুরু করতে সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ০৩:১২ পিএম

নির্বাচনী প্রচারাভিযান শুরু করতে সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করতে বুধবার (২০ ডিসেম্বর) সিলেট যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বরাবরের মতো হযরত শাহজালাল র. ও শাহপরাণ র. এর মাজার শরীফ জিয়ারতের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

বুধবার সকালে সিলেটে এসে পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই নির্বাচনী সফরের খরচ নির্বাহ হবে আওয়ামী লীগের দলীয় তহবিল থেকে।

এর পর বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকাল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে ভার্চুযালি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

এছাড়া আগামী ২৯ ডিসেম্বর, শুক্রবার, বিকাল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার পরিকল্পনা রয়েছে প্রধানমন্ত্রীর। এর পর, ৩০ ডিসেম্বর, শনিবার গোপালগঞ্জ-৩ নির্বাচনী এলাকায় (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) এবং মাদারীপুর-৩ নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আগামী ২১ ডিসেম্বর, বৃহস্পতিবার, বিকাল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে ভার্চুয়ালি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App