×

জাতীয়

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ পিছিয়ে যাবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৭:১৬ পিএম

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ পিছিয়ে যাবে

আওয়ামীলীগের ১৪ দলীয় জোটের শরীক দল তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেছেন, বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে । এটি অনেকের সহ্য হচ্ছেনা। এর অংশ হিসেবে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে দেশে- বিদেশে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। এসব ষড়যন্ত্রে বিএনপি জামায়াতের শত কোটি টাকার লবিষ্ট কাজ করছে। তাদের আসল উদ্দেশ্য নির্বাচন নয়, দেশকে বিদেশীদের হাতে তুলে দিয়ে পিছনের কাতারে নিয়ে যাওয়া।

রবিবার (১৭ সেপ্টেম্বর ) দুপুরের দিকে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত উন্নয়ন মেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে একই দিন সকালে ফিতা কেটে মেলার উদ্বোধন ও স্টল পরিদর্শন করেন ভাণ্ডারী।

সাংসদ ভাণ্ডারী আরো বলেন সামনের দিনগুলোতে বিএনপি জামায়াত আন্দোলনের নামে ফের অরাজকতা সৃষ্টি করতে তৎপরতা চালাচ্ছে। তাদের মনে রাখা উচিত শেখ হাসিনা মৃত্যুকে পর্যন্ত পরোয়া করেনা।

রাখে আল্লাহ মারে কে এমন উক্তি উল্লেখ তিনি আরো বলেন শেখ হাসিনাকে হত্যা করতে বার বার ষড়যন্ত্র হয়েছে। কিন্তু তিনি এখনো বেঁচে আছেন।স্বয়ং আল্লাহ ওনাকে বাঁচিয়ে রেখেছেন। দেশের স্বার্থে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের নেতৃত্ব স্বাধীনতা বিরোধী চক্রের হাতে চলে যাবে। উপজেলা পরিষদের শহীদ শফিকুন নুর মওলা গণ-মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নির্বাহী অফিসার সবির রাহমান সানি। এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব। ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী শাহিন,মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন,সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দুই পৌরসভার কাউন্সিলর ও ১৮ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App