×

জাতীয়

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি মিশু, সম্পাদক শুভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২৩, ০৯:৪২ পিএম

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি মিশু, সম্পাদক শুভ

কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির সভাপতি দেশ রূপান্তরের ক্যাম্পাস প্রতিনিধি যায়েদ হোসেন মিশু ও বাংলা ট্রিবিউনের আতিক হাসান শুভ। ছবি: ভোরের কাগজ

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২৩ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দেশ রূপান্তরের ক্যাম্পাস প্রতিনিধি যায়েদ হোসেন মিশু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের আতিক হাসান শুভ।

বুধবার (১৪ জুন) কলেজ ক্যাম্পাসে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের মধ্যে দিয়ে ১১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন কলেজের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. শাহিন (বাংলাদেশ প্রতিদিন) যুগ্ম সাধারণ সম্পাদক সুমাইয়া মিতু (ভোরের কাগজ), সাংগঠনিক সম্পাদক শ্রাবনী কবির এ্যামি (আমাদের অর্থনীতি) অর্থ সম্পাদক বায়জিত সাদ (সংবাদ), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিতাংশু ভৌমিক অংকুর (ঢাকা ওয়েভ) ও পাঠাগার ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন চ্যানেল ২৪ এর জুবাইর হোসাইন সজল।

এছাড়া, কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন পার্থ সাহা (মানবজমিন), মরিয়ম আক্তার (আমার বার্তা) ও সুদেব রায় (ডেইলি ক্যাম্পাস)।

সাংবাদিক সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আলী আজম ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App