×

জাতীয়

ঘূর্ণিঝড়ে বন্ধের ৫২ ঘণ্টা পর লঞ্চ চলাচল শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০১:১৮ পিএম

ঘূর্ণিঝড়ে বন্ধের ৫২ ঘণ্টা পর লঞ্চ চলাচল শুরু

ছবি: সংগৃহীত

ঘূর্ণিঝড় মোকার কারণে বন্ধ থাকার ৫২ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া, দৌলতদিয়া-আরিচা ও আরিচা-কাজিরহাট নৌপথে লঞ্চ চলাচল আবার শুরু হয়েছে।

সোমবার (১৫ মে) সকাল ১০টার দিকে তিন নৌপথে লঞ্চ চলাচল শুরু হয়। এর আগে গত শনিবার সকাল ছয়টা থেকে এসব নৌপথে লঞ্চ চলাচল বন্ধ করা হয়েছিল।

সোমবার সকালে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) দৌলতদিয়া ঘাটের দায়িত্বপ্রাপ্ত ট্রাফিক পরিদর্শক আফতাব হোসেন বলেন, ঘূর্ণিঝড়ের সতর্কবার্তা হিসেবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শনিবার সকাল থেকে দৌলতদিয়া-পাটুরিয়া, দৌলতদিয়া-আরিচা ও আরিচা-কাজিরহাট রুটে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছিল। ঘূর্ণিঝড়ের প্রভাব কেটে যাওয়ায় আজ সকাল ১০টার দিকে আবার লঞ্চ চলাচল শুরু হয়েছে।

আরিচা লঞ্চ মালিক সমিতির দৌলতদিয়া শাখার দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপক নুরুল আনোয়ার বলেন, দুর্ঘটনার ঝুঁকি এড়াতে স্বাভাবিকভাবে প্রতিদিন রাত নয়টার পর থেকে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়। রাত শেষে সকাল ছয়টার পর থেকে লঞ্চ চলাচল স্বাভাবিক হয়। ঘূর্ণিঝড় মোকার কারণে শনিবার সকাল থেকে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছিল। কর্তৃপক্ষের নির্দেশে আজ সকাল থেকে আবার লঞ্চ চলাচল শুরু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App