×

জাতীয়

ডিএসসিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলীর মৃত্যুতে মেয়রের শোক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০৬ পিএম

ডিএসসিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলীর মৃত্যুতে মেয়রের শোক

ছবি: ভোরের কাগজ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর সার্কেল) মুন্সি মো. আবুল হাসেমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ‘মুন্সি আবুল হাসেম একজন দক্ষ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন। করপোরেশনের মতো সেবাধর্মী প্রতিষ্ঠানে কর্মরত থেকে তিনি যেমন নিজের কর্মকাণ্ডের প্রতি সজাগ ছিলেন তেমনি সবসময়ই জনকল্যাণকেই প্রাধান্য দিয়েছেন। তার কর্মগুণেই তিনি আমাদের হৃদয়ে সমুজ্জ্বল থাকবেন।’

শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত আবুল হাসেমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মুন্সি আবুল হাসেম দীর্ঘদিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন। আজ (বৃহস্পতিবার) বেলা সাড়ে ৩ ঘটিকার সময় তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যকালে তার বয়স ছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল (শুক্রবার) সকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনে মুন্সি আবুল হাসেমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে নিজ গ্রাম কুমিল্লার দেবীদ্বারে তার লাশ নিয়ে যাওয়া হবে। সেখানে আরেকটি জানাজা অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App