×

আন্তর্জাতিক

মুকেশ আম্বানি পুত্রবধূ রাধিকার বিরুদ্ধে চুরির অভিযোগ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ০৮:৪১ এএম

মুকেশ আম্বানি পুত্রবধূ রাধিকার বিরুদ্ধে চুরির অভিযোগ

শুধু ভারত নয়, এশিয়া এমনকি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তির তালিকায় রয়েছে মুকেশ আম্বানির নাম। হাজার কোটি টাকা খরচ করে ছেলের প্রাক বিয়ের জমকালো অনুষ্ঠানে বিশ্বের মানুষকে তাক লাগিয়ে দিয়েছেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। কেউ বাদ যায়নি এই জমকালো বিয়ের আসরে। এই আসরে সবার নজর ছিল আম্বানি পুত্রবধূ রাধিকা মার্চেন্টের দিকে। এবার তার বিরুদ্ধে চুরির অভিযোগ উঠেছে।

গুজরাটের জামনগরে আয়োজিত হয়েছে তিন দিনব্যাপী জমকালো অনুষ্ঠান। সেই আয়োজনের বেশ কিছু ছবি ও ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে। তবে এরমধ্যেই শুরু হয়েছে বিতর্ক। গুজরাটের জামনগরে জমকালো প্রাক-বিবাহ অনুষ্ঠানে হবু স্বামী অনন্ত আম্বানিকে উদ্দেশ্য করে আবেগঘন এক বক্তব্য দেন আম্বানি পুত্রবধূ রাধিকা মার্চেন্ট।

অনন্ত আম্বানির উদ্দেশে রাধিকা বলেন, ‍‍`একবার আমাকে একজন জিজ্ঞেস করেছিল, ‍‍`একজন সঙ্গীর মধ্যে আমি আসলে কী খুঁজি, কী পেলে আমরা মনে করি যে সঙ্গী খুঁজে পেয়েছি? জীবনসঙ্গীর মধ্যে আপনি আসলে আপনার জীবনের একজন সাক্ষী খুঁজে পান। এই পৃথিবীতে এক বিলিয়নেরও বেশি মানুষ আছে। কিন্তু কখন বুঝবেন যে আপনি জীবনসঙ্গী পেয়েছেন? যখন আপনি এমন কাউকে খুঁজে পাবেন যে সবকিছু দেখাশোনা করার প্রতিশ্রুতি দেয়—ভালো, খারাপ, সুন্দর, সাহসের, দুঃখের সবকিছুর যত্ন নেবে বলে অনুভব করায় তখনই আপনি আপনার সঙ্গী খুঁজে পান। 

আপনি তখনই বলে উঠেন, "আমি জীবনের প্রতিটি দিন তোমাকে দেখব। তোমার জীবন কখনোই অগোচরে থাকবে না, কারণ আমি এটি প্রত্যক্ষ করব। আমি সারাজীবন তোমার জীবনের সাক্ষী হয়ে থাকব।" ভালোবাসা ও বন্ধন নিয়ে তার কথাগুলো মুগ্ধ করেছে দর্শকদের। তবে অনুষ্ঠানের কয়েকদিন পরেই সামনে আসে নতুন তথ্য।

ভারতীয় এক সংবাদ মাধ্যমের বরাতে জানা যায়, ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‍‍‘শ্যাল উই ড্যান্স‍‘  সিনেমায় জীবনসঙ্গী নিয়ে হুবুহু একই বক্তব্য দিয়েছিলেন অস্কারজয়ী অভিনেত্রী সুজ্যান স্যারান্ডন। সেই সংলাপটিই হুবুহু নকল করেছেন রাধিকা। রাধিকার বক্তৃতা ও সুজ্যান স্যারান্ডনের সংলাপকে পাশাপাশি বসিয়ে বানানো একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা, ‍‍‘তারা অন্তত আমাকে ফোন করে বলতে পারতো, কয়েক কোটি টাকা দিলেই আমি বাক্যগুলো পরিবর্তন করে দিতাম!’ 

উল্লেখ্য, অনন্ত মুকেশ আম্বানির তিন সন্তানের মধ্যে সবচেয়ে কনিষ্ঠ। আগামী ১২ জুলাই রাধিকার মঙ্গে তার বিয়ের দিন ধার্য হয়েছে। সাত বছরের সম্পর্কের পর বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে করছেন অনন্ত আম্বানি। তবে তার আগে প্রাক বিবাহ আসর বসেছিল গুজরাটের জামনগরে। এতে দেখা যায় বিশ্বের সব হাই প্রোফাইল ব্যক্তিত্ব। সারা বিশ্ব থেকে অতিথিরা আসে। ছিলেন মার্ক জাকারবার্গ থেকে বিল গেটস, ইভাঙ্কা ট্রাম্পের মতো অতিথিরাও। এছাড়াও সচীন থেকে ধোনি, শাহরুখ থেকে সালমান-আমির, রণবীর থেকে দীপিকা-আলিয়া সবাই হাজির হয়েছিলেন। তবে হাতে গোনা কিছু তারকা বাদ গিয়েছিলেন এতে।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App