×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে গাড়িচাপায় নিহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ০৯:১৭ এএম

যুক্তরাষ্ট্রে গাড়িচাপায় নিহত ৭

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে গাড়িচাপায় সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ছয়জন। স্থানীয় সময় রবিবার (৭ মে) অঙ্গরাজ্যটির মেক্সিকো সীমান্তবর্তী শহর ব্রাউনসভিলের একটি বাস স্টপেজে গাড়িচাপায় হতাহতের এই ঘটনা ঘটে। খবর বিবিসির

সোমবার (৮ মে) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের মেক্সিকো সীমান্তবর্তী ব্রাউনসভিল শহরের একটি বাস স্টপেজে গাড়িচাপায় সাতজন নিহত হয়েছেন। রোববার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় এই ঘটনাটি ঘটে। দুর্ঘটনাস্থলের কাছেই গৃহহীন এবং অভিবাসীদের জন্য একটি আশ্রয় কেন্দ্র রয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়, গাড়িচাপার এই ঘটনায় আরও অন্তত ছয়জন আহত হয়েছেন, যাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। অভিযুক্ত চালককে আটক করে মামলা দায়ের করা হয়েছে। ব্রাউনসভিল পুলিশ বলছে, ঘটনাটি ইচ্ছাকৃত ছিল কিনা তা স্পষ্ট নয়।

এর আগে মার্কিন গণমাধ্যমের প্রতিবেদনে পুলিশকে উদ্ধৃত করে বলা হয়েছিল, গাড়িচাপার এই ঘটনাকে একটি ইচ্ছাকৃত হামলা বলে মনে হচ্ছে।

পার্শ্ববর্তী বিশপ এনরিক সান পেদ্রো ওজানাম সেন্টারের পরিচালক ভিক্টর মালডোনাডো বার্তাসংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন, নিহতদের বেশিরভাগই ভেনেজুয়েলার পুরুষ।

এদিকে, এই ঘটনার পর পুলিশ জানিয়েছে, চালককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং মাদক ও অ্যালকোহল পরীক্ষা করানো হয়েছে। তবে অভিযুক্ত ওই ব্যক্তি কর্তৃপক্ষকে অসহযোগিতা করছেন বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App