×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

মাঠে বসে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০৮:৩৮ এএম

মাঠে বসে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান

কোপা আমেরিকার সেমিফাইনাল ম্যাচ দেখতে ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। নানা কারণেই তিনি খবরের শিরোনামে থাকেন। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি। ফের সংবাদের শিরোনাম হলেন জায়েদ। মাঠে বসে মেসিদের খেলা দেখলেন তিনি। সরাসরি কোপা আমেরিকার সেমিফাইনাল আর্জেন্টিনার জয় উপভোগ করলেন ঢাকাই সিনেমার এই আলোচিত নায়ক। 

বুধবার (১০ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নামে মেসির দল। এই ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির ছিলেন জায়েদ খান। 

আর্জেন্টিনার জার্সি গায়ে বাংলাদেশের পতাকা হাতে মাঠে বসে প্রিয় দলকে সমর্থন দিতে দেখা গেছে তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি ও ভিডিও প্রকাশ করেছেন তিনি। 

জায়েদ খানের গ্যালারিতে থাকা ম্যাচে কানাডাকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। ফলে আরো একবার কোপা জয়ের হাতছানি মেসি-ডি মারিয়াদের সামনে।

আরো পড়ুন : শাকিব ও জায়েদ খানের সঙ্গে রোমান্স নিয়ে যা বললেন দীঘি

এদিন ম্যাচের ২২ মিনিটে প্রথম গোল পায় আর্জেন্টিনা। মাঝমাঠ থেকে রদ্রিগো ডি পলের লং পাস ধরে প্রতিপক্ষ ডিফেন্ডারকে পাশ কাটিয়ে জালে বল জড়ান আর্জেন্টাইন নাম্বার নাইন হুলিয়ান আলভারেজ। বিরতির আগ পর্যন্ত এটিই ছিল আলবিসেলেস্তেদের একমাত্র অন-টার্গেট শট। 

এরপর লিড দ্বিগুন করেন লিওনেল মেসি। এঞ্জো ফার্নান্দেজের গোলমুখে শটে পা ছুঁইয়ে নিজের প্রথম গোল আদায় করে নেন এই তারকা। গোলের পর খানিকটা বিতর্ক হয়েছিল অফসাইড প্রসঙ্গে। জটলার মাঝে পা ছোঁয়ানোর সময় মেসি অফসাইড ছিলেন কিনা তা নিয়ে ছিল প্রশ্ন। তবে গোল ঠিকই দেয়া হয় তার নামে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App