×

বিনোদন

‘সফল নারীদের সমাজ ঘৃণা করে’

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০৩:২৪ পিএম

‘সফল নারীদের সমাজ ঘৃণা করে’

ছবি: সংগৃহীত

আলোচিত ইস্যুতে বিভিন্ন সময় মন্তব্য করে সব সময়ই ঠোঁটকাটা পরিচয় পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। এখন তিনি শুধু অভিনেত্রী নন; বিজেপি সংসদ সদস্যও। তাই তার প্রতিবাদের ভাষা এখন আরো কঠোর। 

সম্প্রতি এর প্রমাণ পাওয়া যায়- কঙ্গনা সম্পর্কে অভিনেতা অন্নু কাপুর যে ভাষায় কথা বলেছেন, তার বিরোধিতায় কঙ্গনার বক্তব্যেই।

এই মুহূর্তে অন্নু কাপুর তার নতুন ছবি ‘হামারে বারাহ’- প্রচারে ব্যস্ত। সেই প্রচারেই কঙ্গনার চড়কাণ্ড নিয়ে তার প্রতিক্রিয়া জানতে চাওয়ায়, অন্নু কাপুর স্পষ্ট বললেন, কে কঙ্গনা? কোনও নায়িকা নাকি! সুন্দরী? 

সামাজিক মাধ্যমে অন্নু কাপুরকে একহাত নিয়ে কঙ্গনা লিখেন, আপনারা কি অন্নু কপুরজির সঙ্গে একমত? আমরা কি সবসময়ই একজন সফল নারীকে ঘৃণা করি? যদি তিনি সুন্দরী হন তবে তাকে আরো ঘৃণা করি? তিনি আরো বেশি শক্তিশালী হলে তাকে আরো বেশি ঘৃণা করি? এটাই কি সত্যি?

আরো পড়ুন: বিয়ের পর কি ধর্ম বদলাবেন সোনাক্ষী?

চণ্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রানাউতকে চড় মেরেছিলেন নারী নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌর। ঘটনার পর কয়েকদিন কেটে গেলেও বিতর্কের আঁচ একই রকম রয়ে গেছে। অভিনেত্রীর পাশে দাঁড়াতে দেখা গেছে করণ জোহর, ঋত্বিক রোশনের মতো বলি সেলিব্রিটিদের। তবে এবার সদ্য সাংসদ হওয়া অভিনেত্রীকে খোঁচা দিতে দেখা গেল একসময় তার সঙ্গে সিনেমায় অভিনয় করা স্বরা ভাস্করকে। তার মতে, কঙ্গনাকে চড় মারাটা ঠিক হয়নি। কিন্তু এবার দেশের বড় বড় সমস্যাগুলোর দিকে তাকানোর প্রয়োজন রয়েছে। পাশাপাশি তার দাবি, কঙ্গনা নিজে সোশাল মিডিয়ায় হিংসাকে সমর্থন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App