×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

ময়ূরাক্ষীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন সিমলা (ভিডিও)

কুদরত উল্লাহ

কুদরত উল্লাহ

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০২:২৮ পিএম

ময়ূরাক্ষীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন সিমলা (ভিডিও)

ময়ূরাক্ষী সিনেমার পোস্টার ও চিত্রনায়িকা সিমলা

ঈদুল আজহায় মুক্তি পেতে যাওয়া চলচ্চিত্র ময়ূরাক্ষী নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন চিত্রনায়িকা সিমলার জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনা নিয়ে সিনেমাটির গল্প।

এরই মধ্যে এই চলচ্চিত্রের টিজারে তেমনই ইঙ্গিত পাওয়া যায়। এ বিষয়ে সিমলাও ব্যবস্থা নিবেন বলে জানান গণমাধ্যমকে।

তিনি বলেন, ‘আমি ছবিটি দেখে এর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবো। সময় হলেই দেখতে পারবেন আমি কী করতে পারি। সব তথ্য প্রমাণ আমি জোগাড় করে রেখেছি।’

">

সিনেমা মুক্তির পর সিমলা ছবিটি দেখে কী ব্যবস্থা নেন সেটাই এখন দেখার বিষয়। এ বিষয়ে ছবিটির নির্মাতা রাশিদ পলাশের অবস্থান কী? তিনি বলেন, ‘আমি সিমলা আপাকে বলব আসুন আপনি ছবিটি দেখুন। এরপর যদি মনে হয় এটি আপনার জীবনের গল্প তাহলে যেকোনো ব্যবস্থা নিবেন আমরা তার জন্য প্রস্তুত আছি।’ 

২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে নারায়ণগঞ্জের প্রবাস ফেরত যুবক পলাশের বিয়ে হয়। পলাশ আগের বিয়ের খবর গোপন করায় ওই বছরের ৬ নভেম্বর সিমলা তাকে ডিভোর্স দেন। ডিভোর্সের পরেই ‘হতাশা’ থেকে বিমান এয়ারলাইন্সের বিজি-১৪৭ বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন পলাশ।

ময়ূরাক্ষীতে সুমিত সেনগুপ্ত, আছেন রাইসুল চরিত্রে

বিমানটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানের ‘ইমার্জেন্সি ডোর’ দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। পরে আট মিনিটের এক কমান্ডো অভিযানে পলাশ আহমেদ নিহত হন।

এদিকে ময়ূরাক্ষীর সিনেমার গল্পও বিমান ছিনতাই ও একজন নায়িকার জীবনকে কেন্দ্র করে। তাহলে সত্যিই সিমলার জীবনের গল্প নিয়েই ময়ূরাক্ষী তৈরি হয়েছে। জানা যাবে আর কিছুদিনের মধ্যে।

">

তার আগে জানিয়ে রাখি, সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন ববি ও সুদীপ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, আফফান মিতুল, কস্তূরী চৌধুরী।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা,  নাদিম ভূঁইয়া, তরসা, জাহিদ নিরব ও শাকিলা সাকি। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

ময়ূরাক্ষীতে সাদিয়া মাহি,আছেন সূরভী চরিত্রে

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App