×

বিনোদন

সবার কাছে সহযোগিতা চাইলেন অনন্ত জলিল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৬:৪২ পিএম

সবার কাছে সহযোগিতা চাইলেন অনন্ত জলিল

অনন্ত জলিল

ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিল। অভিনয় ও ব্যবসার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। নিজের সম্পর্কিত বিভিন্ন খবরাখবর অনুসারীদের দিয়ে থাকেন এ চিত্রনায়ক। এবার নেট মাধ্যমে পোস্ট দিয়ে চাইলেন সহযোগিতা। 

ব্যবসায়িক কাজে জাপান যাচ্ছেন অনন্ত জলিল। সেখানে জাপানিদের সঙ্গে কথোপকথনের জন্য দুজন দোভাষী প্রয়োজন তার। এ বিষয়েই সহযোগিতা চেয়ে স্ট্যাটাস দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ফেসবুকে এ জে লিখেছেন, আমি আসছি জাপানে। এশিয়ান ফ্যাশন ফেয়ারে অংশগ্রহণ করতে। এজন্য আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। আমি ৩ই জুন ২০২৪ইং থেকে মার্কিউর টোকিও জিনজা হোটেলে (Mercure Tokyo Ginza Hotel) থাকব। জাপানিদের সাথে কথোপকথনের জন্য দুইজন দোভাষী প্রয়োজন। আপনাদের মধ্যে যারা এজন্য আগ্রহী আছেন তাদেরকে ৩ই জুন ২০২৪ ইং তারিখ জাপানি সময় বিকেল ৫ ঘটিকায় উক্ত হোটেলের লবিতে আসার জন্য অনুরোধ করা হলো।


ওই পোস্টে অনন্ত জলিল জানিয়েছেন এশিয়ান ফ্যাশন ফেয়ার চলবে ৫ জুন থেকে ৭ জুন পর্যন্ত। জাপানে অবস্থানরত অনুসারীদের নিজের স্টল পরিদর্শনেরও আমন্ত্রণ জানিয়েছেন এ নায়ক। 

প্রসঙ্গত, সবশেষ মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভীনিত সিনেমা ‘কিল হিম’। সুনান মুভিজের ব্যানারে নির্মিত এ ছবির মাধ্যমে প্রথম নিজের প্রযোজনার বাইরে অভিনয় করেন তিনি। এতে তার বিপরীতে বরাবরের মতোই আছেন তার স্ত্রী বর্ষা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামি প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App