×

বিনোদন

সাবেক প্রেমিকাকে ছুরিকাঘাত, অভিনেতা গ্রেপ্তার

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০১:২১ পিএম

সাবেক প্রেমিকাকে ছুরিকাঘাত, অভিনেতা গ্রেপ্তার

সাবেক প্রেমিকাকে ছুরিকাঘাত, অভিনেতা গ্রেপ্তার। ছবি: সংগৃহীত

প্রেমিকাকে ছুরিকাঘাতের অভিযোগে হলিউড অভিনেতা নিক পাসকোয়ালকে মার্কিন যুক্তরাষ্ট্র ও মেক্সিকো সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করেছে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী। সাবেক প্রেমিকা ও হলিউড মেকআপ আর্টিস্ট অ্যালি শেহর্নকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

লস অ্যাঞ্জেলেস ডিস্ট্রিক্ট অ্যাটর্নির মতে, অভিনেতা নিক নিষেধাজ্ঞা অমান্য করে সাবেক প্রেমিকার বাড়িতে প্রবেশ করেন এবং প্রেমিকাকে একাধিকবার ছুরিকাঘাত করেন। খবর বিবিসির।

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার অভিনেতা নিককে শনাক্ত করতে পারেনি। তবে অভিযোগ উঠেছে, অভিনেতা নিক ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক পালিয়ে যান এবং পরে টেক্সাসের সিয়েরা ব্লাঙ্কায় একটি চেকপয়েন্টে গ্রেপ্তার হন।

অন্যদিকে, মেকআপ আর্টিস্ট অ্যালি শেহর্নের চিকিৎসা সহায়তায় একটি তহবিল ফান্ড গঠন করা হয়েছে। একটি সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, সংকটজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়াই করছেন তিনি।

আরো পড়ুন: মেক্সিকোর প্রথম নারী প্রেসিডেন্ট কে এই ক্লাউদিয়া শেইনবাউম

উল্লেখ্য, মার্কিন অভিনেতা নিক পাসকোয়ালকে ‘রেবেল মুন-১’, ‘জবস’, ‘হাউ আই মিট ইউর মাদার’ টেলিভিশন সিরিজে দেখা গেছে। এছাড়া তিনি কমেডি পডকাস্ট ‘ন্যাশন্যাল ডে রিফ’ এবং ‘এ ডেমন’র ডেসটিনি: দ্য লোন ওয়ারিয়র’ এ অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App