×

বিনোদন

মালাইকা-অর্জুনের বিচ্ছেদে নয়া মোড়!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৬:০৬ পিএম

মালাইকা-অর্জুনের বিচ্ছেদে নয়া মোড়!

ছবি: সংগৃহীত

শুক্রবার (৩১ মে) দিনব্যাপী তারকা জুটি মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বিচ্ছেদ শিরোনাম ছিলো টপ অফ দ্যা ডে। এ নিয়ে সামাজিক মাধ্যম ও গণমাধ্যমগুলোতে সৃষ্টি হচ্ছিলো একের পর এক আলোচনা। বিচ্ছেদের গুঞ্জন নিয়ে কোনো বিবৃতি মেলেনি যুগলের তরফে। 

তবে ২৪ ঘন্টা পার হতে না হতেই ঘটনায় নিয়েছে নয়া মোড়। তবে মুখ খুললেন মালাইকার ম্যানেজার। অর্জুন-মালাইকার বিচ্ছেদের খবর নাকি মিথ্যা! একটি সংবাদমাধ্যমের তরফে ঘটনার সত্যতা নিয়ে জানতে চাওয়া হলে উত্তরে তিনি বললেন, “না, না। সবটাই গুঞ্জন।”

২০১৮ সালে প্রেমের সূত্রপাত। তার পরে ২০১৯ সালে আনুষ্ঠানিকভাবে সম্পর্কের ঘোষণা করেন এই বলিউড জুটি। রসায়নে উষ্ণতার পারদ চড়লেও, তাদের বিচ্ছেদের গুঞ্জন এই প্রথমবার নয়। বছর দুয়েক আগেও গুঞ্জন উঠেছিলো তাদের সম্পর্কে ফাটল দেখা দিয়েছে। কিন্তু সেই সময় অর্জুন স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, এই কথার কোনো ভিত্তি নেই।

আরো পড়ুন: বাংলাদেশে মুক্তি পেয়েছে বলিউডের ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

এক দিকে মালাইকার ম্যানেজারের ইতিবাচক বক্তব্য অন্য দিকে অর্জুনের ইঙ্গিতপূর্ণ পোস্ট সমাজমাধ্যমে। 

শনিবার (১ জুন) সকালে তিনি লিখেছেন, “আমাদের জীবনে দু’টি উপায় আছে। হয় আমরা অতীতের হাতে বন্দি হয়ে থাকব, নয়তো ভবিষ্যতের সম্ভাবনাকে সাদরে গ্রহণ করব।” তবে অর্জুনের এই পোস্ট সম্পর্ক বা বিচ্ছেদ সংক্রান্ত কি না, তা এখনো স্পষ্ট নয়।

বিগত কয়েক দিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না মালাইকা-অর্জুনকে। অভিনেত্রীর ম্যানেজারের বক্তব্যের আগে এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, ‘‘ওদের মধ্যে ভালবাসার ও শ্রদ্ধার সম্পর্ক ছিলো। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হলো না। কিন্তু তার মানে এই নয় যে, ওদের মধ্যে কোনো তিক্ততা তৈরি হয়েছে।” তিনি আরো জানিয়েছিলেন, “ওরা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। ওরা সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।’’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App