×

বিনোদন

আম্বানিপুত্রের প্রাক বিয়েতে গাইতে কত নিচ্ছেন শাকিরা?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৩:২৮ পিএম

আম্বানিপুত্রের প্রাক বিয়েতে গাইতে কত নিচ্ছেন শাকিরা?

ছবি: সংগৃহীত

ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে বিশ্বের বড় বড় ব্যক্তিত্বদের ভারতে উড়িয়ে নিয়ে এসেছিলেন মুকেশ আম্বানি। বিল গেটস, জাকারবার্গ, রিয়ান্নাদের সরব অংশগ্রহণ ছিল। এবার তিনি পুত্রের প্রাক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছেন ইতালিতে। ভাসমান এক জাহাজে হচ্ছে এই প্রাক-বিবাহ অনুষ্ঠান। সেখানে গান শোনাবেন পপ সম্রাজ্ঞী শাকিরা। 

শাকিরা ছাড়াও থাকবেন ডুয়া লিপা ও এ আর রহমান। অনেকের প্রশ্ন, কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা? এ ধরনের আয়োজনে গাইতে ১০-১৫ কোটি রুপি নিয়ে থাকেন শাকিরা। তবে আম্বানি পুত্রের বিয়ে বলে কথা। সে কারণে দর বাড়িয়েছেন। একদিনের জন্য তিনি নিচ্ছেন ৭৫ কোটি রুপি। খবর আনন্দবাজারের।

আরো পড়ুন: বিয়ে করেছেন দেব,৩ বছরের সন্তানও আছে!

২৮ থেকে ৩০ তারিখ- এই তিন দিন ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলবে। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে।

দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজে অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যেকোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই গান শোনাবেন শাকিরা।

শোনা যাচ্ছে  প্রাক বিয়েতেও আলো ছড়াবেন বলিউড তারকারা। পারফর্ম করবেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। তবে এবারও সালমান, শাহরুখ ও আমির খানকে এক মঞ্চে দেখা যাবে কি না তা জানা যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App