×

বিনোদন

আয়মানের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন সাদিয়া

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২৪, ০২:২৬ পিএম

আয়মানের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন সাদিয়া

সাদিয়া আয়মান ও আয়মান সাদিক

বর্তমান সময়ের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান। নাটক, ওটিটি প্লাটফর্মে ব্যস্ত সময় পার করছেন তিনি। ব্যক্তিজীবনে এখনও সিঙ্গেল এই তারকা। কারো সঙ্গে কোনো প্রেমের সম্পর্কেও নেই।

তবে নামের কারণে প্রায়শই বিড়ম্বনায় পড়তে হয় তাকে। সাদিয়া আয়মানের নামের সঙ্গে মিল রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় মুখ আয়মান সাদিকের নামের সঙ্গে। যে কারণে অনেকেই মনে করেন তাদের দু’জনের মাঝেও বোধ হয় কোনো সম্পর্ক রয়েছে।

বিষয়টি নিয়ে এবার গণমাধ্যমে খোলামেলা কথা বলেছেন সাদিয়া। জানিয়েছেন, আয়মান সাদিকের সঙ্গে কোনো সম্পর্ক নেই তার। নামটা হয়তো মিলে গেছে, তবে ভাই-বোন কিংবা পারিবারিকভাবেও আমাদের কোনো সম্পর্ক নেই।

সাদিয়া আয়মান বলেন, আসলে আয়মান সাদিক ভাইয়ের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। নামটা কাকতালীয়ভাবে মিলে গেছে। তবে আমাদের মধ্যে কোনো ভাই-বোন কিংবা আত্মীয়তারও সম্পর্ক নেই।

ভক্তরা মনে করেন দুই আয়মানের মাঝে কোনো সম্পর্ক আছে। সেটা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, অনেক সময়ই আমি দেখিছি, আমার কোনো কাজ মুক্তি পেলে ফেসবুকে অনেকে কমেন্ট লেখেন- ‘আয়মান সাদিকের কাজ অনেক সুন্দর ছিল।’ বিষয়টা আমার কাছে ইন্টারেস্টিং লাগে।

আয়মান সাদিকের বিয়ের ঘটনা উল্লেখ করে সাদিয়া বলেন, ‘ভাইয়া যেদিন বিয়ে করেন তাদের কাপল ছবিতে আমাকে ট্যাগ করে অনেকে শুভেচ্ছা জানিয়েছে। এটা হয়তো নামের ভুলেই হচ্ছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App