×

বিনোদন

কানে ভাবনার লুক নিয়ে কটাক্ষ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ মে ২০২৪, ০৯:২৭ এএম

কানে ভাবনার লুক নিয়ে কটাক্ষ

আশনা হাবিব ভাবনা

গত ১২ মে থেকে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম আসর। আর এবার সেখানে আমন্ত্রিত হয়ে আগেই পৌঁছে গেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুধু তাই নয়, কাকের আদলে পোশাক পরে কান উৎসবের  লাল গালিচায় হাজির হয়ে নজর কেড়েছেন এই গ্ল্যামারার্স অভিনেত্রী। তবে কোনো চলচ্চিত্রের ব্যানারে নয় বরং নিজ উদ্যোগেই কান উৎসবে গিয়েছেন তিনি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে কান উৎসব থেকে নিজের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। সেখানে তাকে দেখা গেছে ভিন্নধর্মী লুকে।  

ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের অবাক করেছেন তিনি। বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয়তা ছড়ালেও খানিকটা কড়া  মন্তব্যও তার কপালে জুটছে। ফ্যাশন সচেতনরা যেমন ভাবনার ইউনিক এই পোশাকের তারিফ করছেন, তেমনি রাখঢাক না করে ভাবনার এই মেলে ধরাকে কটাক্ষ করছেন নেটিজেনরা। 

প্রতিদিন নজরকাড়া পোশাকে নিজেকে আলাদাভাবে জানান দিচ্ছেন ভাবনা। প্রথম দিনে কালো গোল্ডেন গাউনে নজর কেড়েছেন ভাবনা। গাউনের সামনের অংশে ছিল একটি কাকের ডিজাইন। ছবিটি পোস্ট করে ফেইসবুকে ভাবনা লিখেছেন, ‘কান উৎসবে আমার সঙ্গে আমার কাক নিয়ে হাজির হয়েছি’। তবে সবশেষ নতুন সংযোজনে হিসেবে সোনালি মেরুনের বেনারসি কাতান মিডিতে নিজেকে ছাড়িয়ে গেছেন যেন।

সামাজিক মাধ্যমে নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর ভাবনার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। কেউ বলছেন, নান্দনিক! ঝলসে দিয়েছো চারদিক! মুগ্ধতা জানালাম। আরেক ভক্ত বললেন, আমি আশা করি আপনার আনন্দ এবং হাসিতে ভরা একটি দুর্দান্ত সময় কাটবে। মুহূর্তগুলোকে লালন করুন এবং সুন্দর স্মৃতি তৈরি করুন। অন্যদিকে তাদের এই মন্তব্যে অ্যাংগ্রি রিয়্যাক্ট দিয়ে কেউ কেউ ভাবনার ছবি শেয়ার করে সমালোচনাও করছেন। ভাবনার এমন মিডি পোশাককে অনেকেই যেন মানতে পারছেন না। কড়া ও নোংরা মন্তব্যও হজম করতে হচ্ছে এই অভিনেত্রীকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App