×

বিনোদন

ছেলে জন্মের পর দেশে ফিরলেন আনুষ্কা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পিএম

ছেলে জন্মের পর দেশে ফিরলেন আনুষ্কা

ছবি: সংগৃহীত

কেরিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এল আনুষ্কা শর্মার জীবনে। তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাদের পুত্র অকায়ের। 

এক কথায়, চার জনের পরিপূর্ণ সংসার আনুষ্কার। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাবধানি বিরাট-আনুষ্কা। মেয়ে ভামিকার বয়স তিন বছর। তবু এখনও পর্যন্ত মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি তারা। খবর অনন্দবাজারের।

ছেলের ক্ষেত্রে জন্মের আগে থেকেই সাবধানী। ফোটোশিকারিদের হাত থেকে বাঁচার জন্য ছেলের জন্ম দিয়েছেন লন্ডনে। এই মুহূর্তে আইপিএলে ব্যস্ত বিরাট। মাস দুয়েক পার করে দেশে ফিরলেন আনুষ্কা। সঙ্গে ছেলে অকায়। বিমানবন্দরে পা দিয়েই শর্ত দিলেন অভিনেত্রী।

ভামিকাকে নিয়ে বরাবরই সাবধানি তারা। ফোটোশিকারিদের থেকে মেয়েকে সর্বক্ষণই আগলে রেখেছেন কোহলি দম্পতি। এ বার ছেলে অকায়ের ক্ষেত্রেই একই কড়াকড়ি বহাল রাখলেন। আসলে প্রায় মাস তিনেক পর আনুষ্কাকে বিমানবন্দরে দেখে অভিনেত্রীর ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন ছবিশিকারিরা। তাতেই আনুষ্কা জানান, তিনি ছবি দেবেন ছেলে-মেয়েকে ছাড়া। সন্তানদের ছবি তোলা যাবে না। কথা রেখেছেন ফোটোশিকারিরা। পাশাপাশি আনুষ্কা জানিয়েছেন, সকলকে নিয়ে খুব শীঘ্রই একটা অনুষ্ঠান করবেন। সেখানেই ছেলের মুখ সকলকে দেখাবেন। শুধু ছেলের সেই ছবি বাইরে আনা যাবে না বলেই শর্ত অভিনেত্রীর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App