×

বিনোদন

৫১ বছর বয়সে মা হলেন অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৩:৩০ পিএম

৫১ বছর বয়সে মা হলেন অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ

ক্যামেরন ডিয়াজ

মা হয়েছেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ। বার্ধক্য আর মাতৃত্বের সংজ্ঞাই বদলে দিয়েছেন তিনি, বয়স ৫১ হলেও ফের মা হলেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে তিনি এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

‘চার্লিজ এঞ্জেলস’ খ্যাত অভিনেত্রী ক্যামেরন জানিয়েছেন, তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি পোস্টে হাতে আঁকা একটি ছবিতে লেখা, ‘একটা ছোট্ট পাখি আমার সঙ্গে ফিসফিস করে কথা বলল।’ 

ছবিটির সঙ্গে ক্যামেরন লেখেন, ‘আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্মের খবর ভাগ করে নিতে পেরে আমি উত্তেজিত। আমরা সবাই খুব খুশি।’ তবে নবজাতকের সুরক্ষার কথা মাথায় রেখেই তার কোনো রকম ছবি এখন পোস্ট করবেন না বলে জানিয়েছেন ক্যামেরন।

২০১৫ সালে ‘গুড শার্লট’ ব্যান্ডের গিটারিস্ট বেনজি ম্যাডেনের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন ক্যামেরন। ২০১৯ সালে প্রথম সন্তান কন্যা র‌্যাডিক্সের জন্মের খবরও সামাজিকমাধ্যমে প্রকাশ করেছিলেন দম্পতি। ক্যামেরন সুখবর শোনাতেই অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ ছবির মাধ্যমে ক্যামেরনের অভিনয় জীবনের সূত্রপাত। ‘ভ্যানিলা স্কাই’, ‘দেয়ার’স সামথিং অ্যাবাউট মেরি’, ‘মাই বেস্ট ফ্রেন্ড’স ওয়েডিং’ তার উল্লেখযোগ্য ছবি। ২০১৪ সাল নাগাদ অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন ক্যামেরন। পরিবারকে সময় দিচ্ছিলেন। চলতি বছরে তার নতুন ছবি মুক্তি পাওয়ার কথা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App