×

বিনোদন

২০০ কোটির উপরে শয়তানের আয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ১২:৫৫ পিএম

২০০ কোটির উপরে শয়তানের আয়

‘শয়তান’ সিনেমার পোস্টার

অজয় দেবগন অভিনীত সিনেমা ‘শয়তান’। বিকাশ বহেল নির্মিত এ সিনেমায় অজয়ের সঙ্গে পর্দা শেয়ার করেছেন আর মাধবন, জ্যোতিকা। শুক্রবার (৮ মার্চ) ২ হাজার ৮০০ প্রেক্ষাগৃহের ৪ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে। মুক্তির পর বক্স অফিসে বেশ সাড়া ফেলে এটি। তবে সময়ের সঙ্গে সিনেমাটির আয় অনেকটা কমেছে।

বলিউড মুভি রিভিউজ ডটকমের তথ্য অনুসারে, ‘শয়তান’ মুক্তির প্রথম দিনে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় এটি দ্বিতীয়। প্রথম দিনে সিনেমাটি আয় করে ১৪ কোটি রুপি। এ তালিকার শীর্ষে রয়েছে ‘ফাইটার’। হৃতিকের এ সিনেমা প্রথম দিনে আয় করে ২৪ দশমিক ৬ কোটি রুপি।

‘শয়তান’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে শুধু ভারতে আয় করে ১৪ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করে ১৮ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ২০ দশমিক ৬ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করে ৭ দশমিক ৪ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করে ৬ দশমিক ৪ কোটি রুপি, ৬ষ্ঠ দিনে আয় করে ৬ দশমিক ২ কোটি রুপি, সপ্তম দিনে আয় করেছে ৫ দশমিক ৮ কোটি রুপি।

অষ্টম দিনে আয় করেছে ৫ দশমিক ১ কোটি রুপি, নবম দিনে আয় করেছে ৯ কোটি রুপি, দশম দিনে আয় করেছে ১০ কোটি রুপি, ১১ তম দিনে আয় করেছে ৩ কোটি রুপি, ১২ তম দিনে আয় করেছে ২ দশমিক ৮ কোটি রুপি। ভারতে মোট আয় করেছে ১০৮ দশমিক ৩ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ১৫২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২০০ কোটি ৫৫ লাখ টাকার বেশি।

প্রসঙ্গত, ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা দেবগন ফিল্মস, জিও স্টুডিও এবং প্যানোরমা স্টুডিওর ব্যানারে নির্মিত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App