×

বিনোদন

মে মাসেই কি বিয়ে তাপসীর?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০৫:৩৪ পিএম

মে মাসেই কি বিয়ে তাপসীর?

ছবি: সংগৃহীত

এই মুহূর্তে বলিউডে যেন বিয়ের মৌসুম। একের পর এক নায়িকা বিয়ে করছেন। সম্প্রতি রকুল প্রীত সিংহ বিয়ে করছেন। খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন কৃতি খরবন্দা। এর মধ্যেই অন্যতম চর্চিত খবর— তাপসী পান্নুর বিয়ে। দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে মে মাসেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী, তেমনটাই জানা গিয়েছিলো। 

তবে তাপসী কিংবা তার প্রেমিক ম্যাথিউস নিজেরা অবশ্য আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। এ বার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। সাফ জবাব, ‘‘ক্রমাগত আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুঁচিয়ে কোনো লাভ নেই। যখন জানানোর হবে নিজেই জানাব।’’

শোনা যাচ্ছিল, উদয়পুরে বসবে তাপসী-ম্যাথিয়াসের বিয়ের আসর। প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর সঙ্গে এই ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড়ের। এতগুলি বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনো সে ভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। 

আরো পড়ুন: ‘মিতিন মাসি’ সিরিজের নতুন ছবির শুটিং শুরু

বেশ কিছু মাস আগে প্রেমের সম্পর্কে প্রথমবার সিলমোহর দেন তাপসী। যদিও প্রেমিকের কথা অস্বীকার করেছেন তেমনটাও নয়। কিন্তু নিজের জীবন নিয়ে বরাবরই খুব চুপচাপ তাপসী। এবং খুব বেশি চর্চা হোক সেটাও পছন্দ নয় অভিনেত্রীর। অভিনয় সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি। ব্যক্তিগত জীবনের ওঠা-পড়া নিয়েও কথা বলতে শোনা যায়নি তাপসীকে। ফলে অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসার পর অনেকেই মুখিয়ে ছিলেন, তাপসী কী বলেন সেটা শোনার জন্য। 

এ বার তার বিয়ে নিয়ে যে কৌতূহল রয়েছে তা মেটালেন অভিনেত্রী। তাপসী জানান, তিনি এমন কিছু করছেন না যা অবৈধ। তাই জনে জনে জানানোর প্রয়োজন নেই। যখন মনে হবে সঠিক সময় এসেছে, নিজে থেকেই জানাবেন সবটা। কিন্তু অভিনেত্রী আদৌ বিয়ে করছেন কি না, তা নিয়ে একটা জল্পনা জিইয়ে রাখলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App