×

বিনোদন

‘মিতিন মাসি’ সিরিজের নতুন ছবির শুটিং শুরু

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০৩:১৩ পিএম

‘মিতিন মাসি’ সিরিজের নতুন ছবির শুটিং শুরু

চলতি মাসে ‘মিতিন মাসি’ সিরিজের নতুন ছবির শুটিং শুরু করেছেন কোয়েল মল্লিক। এই চরিত্র এবং তার প্রস্তুতি নিয়ে কথা বললেন অভিনেত্রী।

সম্প্রতি ‘সোনার কেল্লায় যকের ধন’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। তার এক সপ্তাহের মধ্যে অভিনেত্রী ‘মিতিন মাসি’ সিরিজের নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন। খবর আনন্দবাজারের।

গত বছর পুজোয় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। মাত্র ছ’মাসের মধ্যে নতুন মিতিন অর্থাৎ ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবিটির শুটিং শুরু করে দিয়েছেন কোয়েল। সাধারণত দু’টি ছবির কাজের মধ্যে কিছুটা বিরতি নেন তিনি। কিন্তু এ ক্ষেত্রে তা ঘটেনি। কোয়েল বললেন, আমার ফেব্রুয়ারিতে ছবিটার শুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার পর ডেটের সমস্যার জন্য দুটো ছবির শুটিংয়ের মধ্যে সময়টা কমে এল।

কিন্তু দ্রুত শুটিং শুরু করলেও মিতিন নিয়ে কোনও রকম আশঙ্কা মনের মধ্যে পুষে রাখেননি কোয়েল। অভিনেত্রী হেসে বললেন, আগে দুটো ছবি করেছি। তাই খুব একটা ভয়ের কোনও কারণ নেই। 

মিতিন চরিত্রটি সম্পর্কে তার ধারণা আছে বলেই সহজে এই চরিত্রে প্রবেশ করতে পারেন বলে মনে করছেন কোয়েল। কিন্তু তা সত্ত্বেও নিজের মতো করে প্রস্তুতি নিয়েছেন তিনি। 

অভিনেত্রীর কথায়, আমি দর্শককে নিরাশ করতে চাই না। তাই যতটা সময় পেয়েছি, নিজের ডায়েট এবং জিমের উপর মনোনিবেশ করেছি। কারণ, এ বার মিতিনকে দর্শক প্রচুর মারপিট করতে দেখবেন।

মিতিনের চরিত্রকে শুরু থেকেই কোয়েল ‘স্বপ্নের চরিত্র’ হিসেবে উল্লেখ করেছেন। 

কোয়েল বললেন, প্রতিবাদ করুন বা না করুন, মহিলারা দিনের শেষে বিজয়ী। যে কোনও মহিলার মধ্যেই আমি মিতিনকে দেখতে পাই। সমাজমাধ্যমেও অনুরাগীদের তরফে মিতিন চরিত্রে ঘন ঘন অভিনয়ের অনুরোধ আসে বলে জানালেন তিনি। তার কথায়, শুধু মহিলা নন, পুরুষদের থেকেও আমি প্রচুর প্রতিক্রিয়া পেয়েছি। এমনকি পার্থ (মিতিনের স্বামী) চরিত্রটাকেও দর্শকের পছন্দ। এর পিছনেও অন্য যুক্তি দিলেন কোয়েল। তার মতে, পার্থ না থাকলে মিতিন অসম্পূর্ণ। 

কোয়েল স্পষ্ট বললেন, পার্থ রয়েছে বলেই কিন্তু বাড়ির বাইরে পা রেখে লড়াই করতে পারে মিতিন। আমার তো মনে হয়, আমাদের প্রতিটা বাঙালি পরিবারেই একজন করে মিতিন লুকিয়ে রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App