×

বিনোদন

যে কারণে এক হলেন দুই তারকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০৬:০৭ পিএম

যে কারণে এক হলেন দুই তারকা

শাকিব খান ও সাকিব আল হাসান

বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের পোস্টার বয় সাকিব আল হাসান। অন্যদিকে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। দুজনের নামের বানানের শুরুর অক্ষর ভিন্ন হলেও উচ্চারণ একই।

একই নামের দুই অঙ্গনের দুই তারকাকে নিয়ে অনুরাগীদের আগ্রহ আকাশচুম্বী। তারা চান, এই তারকাদ্বয় কিছু সময়ের জন্য হলেও একসঙ্গে বসে আড্ডা দিক। এবার এক হচ্ছেন দেশের এই দুই বড় তারকা। তবে কোনো আড্ডার জন্য না, বৈষয়িক দিক থেকে এক হচ্ছেন তারা। শাকিবের ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হচ্ছেন সাকিব।

গেল জানুয়ারিতে অথেনটিক কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, স্কিনকেয়ার প্রতিষ্ঠান রিমার্ক এন্ড হারল্যান-এর সঙ্গে অফিসিয়াল পথচলা শুরু হয় শাকিব খানের। তিনি এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর। এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বেসেডর হচ্ছেন সাকিব।

এ উপলক্ষে শনিবার (৯ মার্চ) সকাল ১১টায় রাজধানীর একটি হোটেলে শাকিব খান ও রিমার্ক এন্ড হারল্যানের উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের এক চুক্তি স্বাক্ষর হতে যাচ্ছে। যেখানে প্রথমবারের মতো একসঙ্গে ‘মিট দ্য প্রেস’-এ পাওয়া যাবে সিনেমা ও ক্রিকেটের এই দুই সুপারস্টারকে।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায় দুই তারকাকে নিয়ে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। যার নাম ছিল ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’। সেখানে বেশ আড্ডা হয়েছিল দেশের দুই অঙ্গনের জনপ্রিয় এ দুই তারকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App