×

বিনোদন

আম্বানি পুত্রের বিয়েতে নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ০৮:৪১ এএম

আম্বানি পুত্রের বিয়েতে নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা

এই মুহূর্তে ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের বিয়েতে হাজির বলিউডসহ গোটা বিশ্বের প্রভাবশালী সব ব্যক্তিত্ব। বিনোদন অঙ্গন থেকে শাহরুখ, সালমান, আমির খান ছাড়াও বলিউডের আরো অনেক তারকাকে দেখা গেছে এই অনুষ্ঠানে। তেমনি হলিউড থেকে ছিলেন রিহানার মতো বিশ্বের সেরা পপতারকা। তিন দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিনে রিহানা পারফরম করেছেন আম্বানির মঞ্চে।

স্টেজে একসঙ্গে নেচেছেন তিন খান। সেই সঙ্গে স্টেজে নাচতে দেখা গেছে অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও। মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে অন্যদের সঙ্গে হাজির ছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অনুষ্ঠানে দীপিকার পরনে ছিল লাল ও সোনালি রঙের লেহেঙ্গা।

অন্যদিকে রণবীর কালো রঙের শেরওয়ানিতে একদম সাধারণ পোশাকে এসেছিলেন। তবে মঞ্চে উঠে নিজের স্ত্রীকে না ডেকে থাকতে পারলেন না রণবীর। আর রণবীরের ডাকে দীপিকা সাড়া দেবেন না, সেটাও হতে পারে না। স্বামীর ডাক উপেক্ষা করতে পারলেন না দীপিকা।

এদিকে দীপিকার নাচ দেখে বেশ ক্ষোভ প্রকাশ করছেন তার ভক্তরা। সামাজিক মাধ্যমে বিষয়টি নিয়ে সমালোচনাই করছেন অনেকে। কেউ কেউ বলছেন, ‘আম্বানিরা একজন অন্তঃসত্ত্বা নারীকে দিয়েও নাচাতে পারেন!’ কেউ বা বলছেন, ‘তুমি বসে যাও দীপিকা। এই সময়ে এত ভারী পোশাকে নাচ গান ভালো না। কেউ কেউ রণবীরের দায়িত্বজ্ঞান নিয়েই প্রশ্ন তুলেছেন।

সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি প্রকাশ করেন দীপিকা। ২৯ ফেব্রুয়ারি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী। রণবীর ও দীপিকা উভয়েই জানান, তাঁরা তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন। সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করে এই সুসংবাদ দেন বলিউডের প্রভাবশালী জুটি। ছবিতে বাচ্চাদের জুতা, জামার সঙ্গে মাথার টুপি, বেলুন ইত্যাদি দেখা যাচ্ছে। মাঝখানে দেয়া সন্তান আসার সময় অর্থাৎ এ বছরের ২৪ সেপ্টেম্বর। 

২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এর আগে দীর্ঘ ছয় বছর চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। তারপর পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। গত বছর ‘কফি উইথ করণ শো’তে এসে তাদের বিয়ের ভিডিও প্রকাশ্যে আনেন। এবার বিয়ের ছয় বছর পর তারা প্রথমবার মা-বাবা হতে চলেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App