×

বিনোদন

১০ বছর প্রেম ও বিয়ের পর ঘর ভাঙছে নয়নতারার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ০৯:০৭ পিএম

১০ বছর প্রেম ও বিয়ের পর ঘর ভাঙছে নয়নতারার

ছবি: সংগৃহীত

বিয়ের বয়স মোটে দু’বছর। এর মধ্যেই সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির নায়িকা নয়নতারা। এমনিতে তিনি প্রথম সারির নায়িকা। তার পারিশ্রমিকও নাকি দক্ষিণী নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি। অনেকেই তাকে দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ বলে থাকেন। 

একাধিক সম্পর্কের গুঞ্জনের পর ২০২২ সালে পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে বিয়ে করেন। তারপর তাদের সারোগেসির মাধ্যমে দুই যমজ ছেলে হয়। সে সময় দেশের সারোগেসি সম্পর্কিত আইনের জন্য আইনি জটিলতা তৈরি হয় নয়নতারাদের জীবনে। কিন্তু সে সব মিটে গিয়েছিল। সব ঠিকই ছিল। গত বছর নয়নতারার বলিউডে হাতেখড়ি হয় শাহরুখ খানের বিপরীতে। ‘জওয়ান’ এর বিপুল সাফল্যে স্বাভাবিক ভাবে সকলে খুশি হলেও শোনা গিয়েছিল, নয়নতারা তার চরিত্র নিয়ে খুব কিঞ্চিত মনঃক্ষুণ্ণ হয়েছিলেন। তবে তার ব্যক্তিগত জীবনে কোনো রকম ছন্দপতনের খবর কখনোই শোনা যায়নি। কিন্তু হঠাৎই সকলকে চমকে দিয়ে তিনি স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফোলো’ করে বসলেন।

আরো পড়ুন: রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য, যা বললেন তৃপ্তির মা-বাবা

ভিগনেশ দীর্ঘদিন প্রেম করেছেন অভিনেত্রী নয়নতারার সঙ্গে। তারপর ২০২২ সালের জুন মাসে চারহাত এক হয় তাদের। অক্টোবরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তারা। একই বছরে এত কিছুর জন্য স্বামীকে বার বার কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। প্রেম দিবসের দিনও স্বামী ভিগনেশের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ দেখা যায় নয়নতারার। কিন্তু তার দিন কয়েকের মধ্যেই কী এমন ঘটল তা বুঝতে পারছেন না অনেকেই। অভিনেত্রী হঠাৎই তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘সে চলে গেলো সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’’

অভিনেত্রীর ইনস্টা স্টোরি ঘিরে উদ্বেগে তার অনুরাগীরা। কেউ কেউ আশঙ্কা করেছেন, সত্যিই কী এটা পোস্ট করেছেন নয়নতারা না কি কোনো যান্ত্রিক ত্রুটি হল! এখনো পর্যন্ত ধোঁয়াসা তৈরি করে রেখেছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App