×

বিনোদন

ধূমপান ছাড়ার কারণ জানালেন শহিদ কাপুর

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫১ পিএম

ধূমপান ছাড়ার কারণ জানালেন শহিদ কাপুর

‘চকোলেট বয়’ নামে পরিচিতি বলিউড তারকা শহিদ কাপুর ‘কবীর সিংহ’ সিনেমায় দেখায় তার ভিন্ন এক রুপ। এ সিনেমার মাধ্যমে তার ক্যারিয়ারে প্রথম এত বড় সাফল্য আসে।

বলিউডের কিছু সমালোচক যদিও একে ‘পুরুষতান্ত্রিকতায় পরিপূর্ণ’, ‘নারীবিদ্বেষী সিনেমা’ বলে চিহ্নিত করেছে। বিতর্ক হলেও তা সিনেমার ব্যবসায় প্রভাব ফেলেনি। বরং এর বিপরীত হয়েছিল। ৩৮০ কোটির ব্যবসা করে বক্স অফিসে রেকর্ড গড়েছিল এ সিনেমা।

কিন্তু এ সিনেমায় কাজের প্রয়োজনে প্রচুর ধূমপান করতে হত শহিদকে। এ ছাড়া নিজেও এ নেশায় আসক্ত ছিলেন তিনি। যে সময় ‘কবীর সিংহ’ সিনেমার শুটিং করছিলেন শহিদ, সেই সময় তার প্রথম সন্তান মিশা কাপুরের জন্ম হয়। মেয়ের কথা ভেবেই শেষ পর্যন্ত এ নেশা ছাড়তে বাধ্য হন শহিদ।

সম্প্রতি নেহার ধূপিয়ার শোয়ে এসে শহিদ বলেন, যখন আমি ধূমপান করতাম, মেয়ের থেকে লুকিয়ে করতে হত। তাই একদিন ভাবলাম, না, এভাবে দিনের পর দিন চলতে পারে না। তাই ছেড়ে দিলাম।

আরো পড়ুন: মুসলিম প্রধান দেশে নিষিদ্ধ ‘আর্টিক্যাল ৩৭০’

শহিদ আরও বলেন, ২০১৯ সালে তখন সদ্য বাবা হয়েছি। আমি চাইনি, আমার মেয়ে নিকোটিনের কড়া গন্ধ পাক আমার শরীর থেকে। এদিকে ধূমপান ছেড়ে দেয়ার কথা জানতে পেরে শহিদকে অভিনন্দন জানাচ্ছেন তার ভক্ত-অনুরাগীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App