×

বিনোদন

ঐশ্বরিয়াকে নির্যাতন করেছিলেন সালমান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০১ পিএম

ঐশ্বরিয়াকে নির্যাতন করেছিলেন সালমান

১৯৯৯ সালে হাম দিল দে চুকে সনম-এর সেটে শুরু হয়েছিল বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও সালমান খানের মিষ্টি এক প্রেম কাহিনি। তবে ২০০২ আসতে না আসতেই তা এক তিক্ত মোড় নেয়। সালমান যদিও তখন ব্যাপারটা ধামাচাপা দেয়ার জন্য বলেছিলেন, সব জুটিদের মধ্যেই তো ঝামেলা হয়। তবে ঐশ্বরিয়া রাই সাফ জানিয়ে দেন, সালমান তাকে শারীরিক, মানসিক নির্যাতন করেছেন। দিয়েছেন অকথ্য গালাগালি’। খবর: দ্য হিন্দুস্তান টাইমসের। 

২০১২ সালে সিমি গারেওয়ালের সঙ্গে তার সেলিব্রিটি চ্যাট শো-তে ঐশ্বরিয়া রাইকে সালমানের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। বিশেষ করে একটি ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, যেখানে সিনেমার সেটে কিছু জামালার কারণে শাহরুখ খানের চলতে চলতে থেকে বাদ পড়েছিলেন রাই-সুন্দরী। এসেছিলেন রানি মুখোপাধ্যায়। 

ঐশ্বরিয়া রাইকে যখন ‘সালমান পর্বটি নিরপেক্ষভাবে ফিরে তাকাতে’ বলা হয়েছিল, তখন অভিনেত্রী তার প্রাক্তন প্রেমিক সম্পর্কে কোনো মন্তব্য করতে অস্বীকার করেছিলেন। জবাব এসেছিল, ‘আমার মনে হয় আমি সেই পর্ব অনেক আগেই বন্ধ করে দিয়েছি। আমি মনে করি আমি এটিকে যেভাবেই হোক না কেন, বিশেষত একটি পাবলিক প্ল্যাটফর্মে দেখতে চাই না। আমি সত্যিই চাই না।’

সিমি তখন ফের প্রশ্ন করেছিলেন, ‘তুমি কি এটা নিয়ে নেতিবাচক বোধ করছ?’ জবাবে ঐশ্বরিয়া রাই বলেন, ‘এটি অতীতের একটি বিষয়, ওটা ওখানেই রেখে দিতে হবে।’ সালমান খানের সঙ্গে সাবেক সম্পর্ক নিয়ে কথা বলতে গেলে ঐশ্বরিয়া রাই বলেন, কিছু পরিস্থিতি ও জীবনের বিভিন্ন দিক নিয়ে জনসমক্ষে কথা বলা এড়িয়ে চলতেই পছন্দ করেন তিনি।

আরো পড়ুন: মাহির দ্বিতীয় সংসার ভাঙার কারণ কী (ভিডিও)

অভিনেত্রী জুড়েছিলেন, ‘আমার সঙ্গে আসে আমার পরিবার, আমার প্রিয়জন, যাদের আমি খুব ভালোবাসি এবং তাদের খুব যত্ন করি। সুতরাং একটি সুস্পষ্ট প্রাচীর আছে। হ্যাঁ আছে, আর তা অস্বীকার করার কোনো সুযোগ নেই।’

উল্লেখ্য, ঐশ্বরিয়া রাই ২০০৭ সালের এপ্রিল মাসে অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তাদের আরাধ্যা নামে একটি কন্যা সন্তান রয়েছে। আর বর্তমানে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করার পর রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন সালমান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App