×

বিনোদন

যে কারণে ১৬৫ কোটি টাকার রাজপ্রাসাদ ছাড়লেন প্রিয়াঙ্কা-নিক

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫২ এএম

যে কারণে ১৬৫ কোটি টাকার রাজপ্রাসাদ ছাড়লেন প্রিয়াঙ্কা-নিক

লস অ্যাঞ্জেলসের অন্যতম বিলাসবহুল এলাকা এনকিনো। সেখানেই ১৬৫ কোটি টাকার একটি রাজপ্রাসাদ কিনেছিলেন বলিউউ অভিনেত্রী প্রিয়াঙ্কা ও নিক। স্বপ্নের সেই প্রাসাদকে সাজিয়েছিলেন নিজেদের মনের মতো করে। অথচ রাতারাতি ঘরছাড়া নিয়াঙ্কা! স্যান ফেরনান্দো ভ্যালিতে অবস্থিত এই প্রাসাদ কেন ছাড়তে বাধ্য হলেন তারকা দম্পতি?  

নিক ও প্রিয়াঙ্কার সাধের ২০ মিলিয়ন ডলারের বাংলোর এমন দশা হবে তা কে জানত! এই ভিলা বসবাসের অযোগ্য হয়ে ওঠাতেই ঘরছাড়া নিক-প্রিয়াঙ্কা। শুরু থেকেই নাকি এই রাজপ্রাসাদের পানির লাইনে গড়গড় ছিল, সেই কারণেই কোথাউ দেওয়াল থেকে পানি চুইয়ে পড়ছে, আবার কোথাও লিকেজের ফলে আসবাবপত্র নষ্ট হচ্ছে। খবর, সুইমিং পুলের পাশ থেকে পানি লিকেজ হয়ে বার্বিকিউ এরিয়া পুরো নষ্ট হয়ে গেছে। এইরকম অস্বাস্থ্যকর পরিবেশে মেয়ে মালতিকে নিয়ে আর থাকতে চাইছিলেন না প্রিয়াঙ্কা ও নিক, তাই বাড়িছাড়া। খবর: হিন্দুস্তান টাইমসের।

আরো পড়ুন: সুখবর দিলেন জয়া আহসান

প্রিয়াঙ্কা ও নিকের চোখ ধাঁধানো এলএ ম্যানশনে কী নেই! ওয়াল স্ট্রিট জার্নালের রিপোর্ট অনুযায়ী, সাতটি বেডরুম, নয়টি বাথরুম, একটি রান্নাঘর নিয়ে তৈরি নিক-প্রিয়াঙ্কা এই স্বপ্নের বাড়ি। সেখানে রয়েছে একটি তাপমাত্রা-নিয়ন্ত্রিত ওয়াইন রুম, একটি ইনডোর বাস্কেটবল কোর্ট, একটি অভ্যন্তরীণ বোলিং অ্যালি, একটি বিনোদন লাউঞ্জ এবং একটি স্টিম শাওয়ার সহ একটি স্পা ছিল। আইম্যাক্সের সমান দীর্ঘ একটি থিয়েটার রয়েছে নিয়াঙ্কার এই প্রাসাদে। সি-থ্রু দেওয়াল প্রিয়াঙ্কা-নিকের এই প্রাসাদের বিশেষত্ব। এমন সাধের বাংলো ছাড়তে নিঃসন্দেহে মন ভেঙেছে মালতির বাবা-মা'র। 

আরো পড়ুন: ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মাহি

নতুন ঠিকানায় পৌঁছে নিজের মতো করে সময় কাটাচ্ছেন দেশি গার্ল। নিজের জীবনযাপনের টুকরো ঝলকও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। সেখানে দেখা গেল বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি এবং বড় কাচের জানালার সামনে একটা কাঠের টেবিল ও চেয়ার। এমন আবহাওয়ায় প্রিয়াঙ্কা মনে পড়ছে পঙ্কজ উদাসের ‘জানম আহিস্তা কি জিয়ে বাতেঁ’ গান। কিন্তু কোথায় নিক-প্রিয়াঙ্কার এই ভালোবাসার নীড়, তা এখনো জানা যায়নি। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App