×

বিনোদন

পুনম পাণ্ডের মৃত্যু নিয়ে নতুন তথ্য

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৬ এএম

পুনম পাণ্ডের মৃত্যু নিয়ে নতুন তথ্য

ভক্তদের কাঁদিয়ে শুক্রবার (২ ফেব্রুয়ারি) না ফেরার দেশে চলে গেছেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। পুনমের মৃত্যুর খবর যেন বিশ্বাস করতে পারছেন না তার ভক্তরা। ৩২ বছর বয়সী এর নায়িকা পুনম পাণ্ডের জরায়ু-মুখের ক্যান্সারে মৃত্যু হয়েছে। কিন্তু মাত্র তিন দিন আগেই মায়ানগরীতে রাতের পার্টিতে দেখা গিয়েছিল পুনমকে। সেজেগুজেই এসেছিলেন পুনম। দেখে বোঝার উপায় নেই যে, ক্যান্সারে ভুগছিলেন তিনি।  

সকলের মুখে একটাই কথা— কখনো কেউ পুনমের মুখে শোনেননি যে, তিনি ক্যান্সারে আক্রান্ত। তা হলে আচমকা কী এমন হল! তবে মৃত্যুর কয়েক দিন আগেই যেন ইঙ্গিত দিয়ে যান পুনম! জানিয়েছিলেন, বড় খবর দিতে চলেছেন। একের পর এক চোখরাঙানি শাশুড়ির, অঙ্কিতা পরাজিত হয়ে ফিরতেই পরিবারের পক্ষ নিলেন ভিকি!

আরো পড়ুন: আরো পড়ুন: যে কঠিন রোগে মারা গেছেন পুনম পাণ্ডে

নিজের ১০ বছরের কর্মজীবনে অসংখ্য বার বিতর্কে জড়িয়েছেন। বার বার বলেছেন ‘‘প্রচারের আলো চাই না।’’ কিন্তু, তার পরেই এমন কাণ্ড ঘটিয়েছেন যে, লোকের নজরে পড়তে বাধ্য হয়েছেন। কিন্তু পুনম সকলকে চমকে দিতে ভালবাসতেন। মৃত্যুর দিন কয়েক আগেই একটি পার্টিতে যান। সেখানেই এক সাক্ষাৎকারে পুনম বলেন, ‘খুব বড় খবর দেব আপনাদের। আসলে আমার চমক দিতে ভাল লাগে। আর যখন সবাই ভাবে এই মেয়ে এবার শুধরে গিয়েছে, তখনও চমকে দেয়ার মজাই আলাদা।’’

তবে কি এই সাক্ষাৎকারের মাধ্যমে পুনম ইঙ্গিত করে গিয়েছিলেন যে, তিনি ফের প্রচারে থাকার কৌশল বার করেছেন? না কি সত্যিই নতুন কিছু ভেবেছিলেন যা অধরাই রয়ে গেল? উত্তর খুঁজছেন তার ভক্তরা। 

আরো পড়ুন: সার্ভিক্যাল ক্যান্সার কেন হয়, এই রোগে কাদের ঝুঁকি বেশি

উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম। শোনা যাচ্ছে, সেখানেই ছিলেন মৃত্যুর সময়। কানপুরেই শেষকৃত্য হবে তার। যারা পুনমের ভক্ত, তারা এখনো আশা করেছেন, হয়তো শুক্রবার সকাল থেকে যা ঘটেছে, এটাও অভিনেত্রীর প্রচারে থাকারই কৌশল! যদিও পুনমের সহকারি সরাসরি এই খবরে স্বীকৃতি দিয়েছেন। তবু ধোঁয়াসা যেন কাটছে না পুনমকে ঘিরে। তিনি কি সত্যি ক্যান্সারে আক্রান্ত ছিলেন? এই নিয়ে চলছে জল্পনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App