×

বিনোদন

যে কঠিন রোগে মারা গেছেন পুনম পাণ্ডে

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:২২ পিএম

যে কঠিন রোগে মারা গেছেন পুনম পাণ্ডে

বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে এক কঠিন রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। হঠাৎ তার এমন খবরে দিশেহারা হয়ে গেছেন ভক্তরা। তিনি নিজের শেষ মুহূর্তে জানতে পারেন তার ক্যান্সার হয়েছে। জরায়ু ক্যান্সারের খবরটি কয়েক মাস আগে জানতে পারেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তখন থেকেই মরণ রোগের সঙ্গে লড়াই শুরু করেছেন। তবে এটি ধরা পড়ার পর আর দেরি করেননি তিনি। সর্বোচ্চ চিকিৎসা শুরু করেন। তবে শেষ রক্ষা পেলেন না এই মডেল। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে মৃত্যু হয় মডেল পুনম পাণ্ডের। জানা যায়, ক্যানসারের লাস্ট স্টেজে ছিলেন তিনি। সর্বোচ্চ চিকিৎসা দিয়েও বাঁচানো সম্ভব হয়নি পুনমকে

আরো পড়ুন:  বুবলীকে নিয়ে ফের অপুর বিস্ফোরক মন্তব্য

শুক্রবার তার টিম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ঘোষণা করে লেখে, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সারে হারিয়েছি। প্রতিটি জীবন্ত রূপ যা কখনও যোগাযোগে এসেছিল তাঁর সঙ্গে, তার বিশুদ্ধ ভালবাসা এবং দয়ার সঙ্গে পরিচিত হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাঁকে স্মরণ করতে চাই।’

পুনম মূলত পরিচিত ছিলেন তাঁর বিতর্কিত মন্তব্য কর্মকাণ্ডের জন্য। ১৯৯১ সালের ১১ মার্চ কানপুরে জন্মগ্রহণ করেন পুনম। কেরিয়ার শুরু করেছিলেন মডেল হিসাবে। তিনি গ্ল্যাড্রাগস ম্যানহান্ট এবং মেগা মডেল প্রতিযোগিতার শীর্ষ নয়জন প্রতিযোগীর মধ্যে একজন ছিলেন এবং এমনকি ম্যাগাজিনের কভার গার্লও হয়েছিলেন। তিনি ২০১৩ সালে নাশা সিনেমার মাধ্যমে সিনে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তাঁর চরিত্রটি ছিল এক শিক্ষকের যার সম্পর্ক ছিল নিজেরই ছাত্রের সঙ্গে। ছবিটির পোস্টার বিতর্ক সৃষ্টি করেছিল যখন একদল বিক্ষোভকারী পোস্টার ছিঁড়ে আগুন ধরিয়ে দেয়।

আরো পড়ুন: সংসার ভাঙার খবরে যা বললেন জ্যোতিকা

পুনম উস্কানিমূলক ছবি শেয়ার করার জন্য বিখ্যাত ছিলেন সোশ্যাল মিডিয়াতে। ২০১১ সালে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভারতের ক্রিকেট দল বিশ্বকাপ ঘরে আনলে তিনি নগ্ন হয়ে ছবি দেবেন। যদিও পরবর্তীতে তিনি তার প্রতিশ্রুতি রাখেননি, দাবি করেছিলেন যে বিসিসিআই তাকে অনুমতি দেয়নি। তবে ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্স আইপিএল জেতার পর নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন তিনি। তিনি একটি অ্যাপ্লিকেশনও তৈরি করেছিলেন যা পরে গুগল দ্বারা নিষিদ্ধ করা হয় তাদের শর্তাবলী পূরণ না করার জন্য। পরে এটিতে ওয়েবসাইটে পরিণতি দেন পুনম। নাশার পর পুনম ভোজপুরি, তেলুগু এবং কিছু অনামী হিন্দি সিনেমায় অভিনয় করেন। দ্য জার্নি অফ কর্মা নামে সিনেমাটি যা ২০১৮ সালে মুক্তি পায়, তা ছিল শেষ রিলিজ। এরপর তিনি নিজস্ব ওয়েবসাইট এবং অ্যাপের জন্য ভিডিও বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলাড়ি ৪ এবং লক আপের মতো টিভি শোতেও ছিলেন।

আরো পড়ুন:  খোঁজ মিলছে না চিত্রনায়িকা পপির

পুনম উস্কানিমূলক ছবি শেয়ার করার জন্য বিখ্যাত ছিলেন সোশ্যাল মিডিয়াতে।
২০২০ সালের ১ সেপ্টেম্বর দীর্ঘদিনের প্রেমিক স্যাম বম্বেকে বিয়ে করেন পুনম। আর বিয়ের ১০ দিন পর ১১ সেপ্টেম্বর পুনম স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন শ্লীলতাহানি, মারধর করার। তিনি সেই সময় পিটিআইকে বলেছিলেন যে, মারধরের কারণে তিনি মস্তিষ্কে রক্তক্ষরণে ভুগছিলেন। এরপর জামিনে মুক্তি পেয়ে স্যাম ফের একবার পুনমের সঙ্গে থাকা শুরু করেন। এই বছরই নভেম্বরে গোয়া-তে গিয়ে নগ্ন ভিডিও বানানোর জন্য গ্রেপ্তার করা হয় পুনমকে। ২০২১ সালে ফের স্বামীর বিরুদ্ধে মারধর করার অভিযোগ তোলেন। ডিভোর্স হয় তাঁদের। ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি এসেছে তার না ফেরার দেশে চলে যাওয়ার খবর।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App