×

বিনোদন

ছেলের জন্য জাপানে আমির খান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:০৪ পিএম

ছেলের জন্য জাপানে আমির খান

সম্প্রতি মেয়ে আইরা খানের বিয়ে দিলেন আমির খান। জানুয়ারির শুরুতেই টানা চলে আমির-কন্যার বিয়ের নানা অনুষ্ঠান। মেয়ে ছাড়াও আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত ও তার রয়েছে আর এক ছেলে-জুনেইদ খান। খুব শীঘ্রই বলিউডে অভিষেক হবে তার। ছেলের অভিষেকের খুঁটিনাটি সবটাই তদারকি করছেন বাবা আমির। এবার মেয়ের বিয়ে মিটতে না মিটতেই তাই জাপান ছুটলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

জুনেইদের প্রথম ছবিটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ‘মহারাজ’ নামে এই ছবিতে নায়ক হিসাবে দেখা যাবে জুনেইদকে। তবে বড় পর্দায় নয়, ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। তবে জুনেইদের দ্বিতীয় ছবি মুক্তি পাবে বড় পর্দায়। তার প্রস্তুতিতে কোনও রকম ফাঁক রাখতে চাইছেন না বাবা। খবর আনন্দবাজারের।

জুনেইদের দ্বিতীয় ছবি প্রযোজনার পরিকল্পনা করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। একটি ‘সুপারন্যাচারাল’ প্রেমের গল্প তৈরি করতে চলেছেন। ছবিতে নায়ক হিসাবে দেখা যাবে আমির-পুত্রকে। পরিচালনার দায়িত্বে থাকবেন সুনীল পাণ্ডে। জাপানে শুটিং হবে ছবিটির।

শোনা যাচ্ছে, বনি কপূরের ছোট মেয়ে খুশি কপূরকে দেখা যাবে জুনেইদের বিপরীতে। ইতিমধ্যেই নাকি ছবির এক অংশের শুটিং সারা হয়েছে মুম্বইয়ে। একটা টিম পৌঁছে গিয়েছে জাপানে। 

ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্রের খবর, এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন অভিনেতা। তবে দেশে থেকে সর্ব ক্ষণ টিমের সঙ্গে যোগাযোগ রয়েছে আমিরের। খুব শীঘ্রই তিনি জাপান যাবেন বলেই জানা যাচ্ছে। অনেক দিন ধরেই অভিনেতার ছেলে জুনেইদের অভিষেক নিয়ে চর্চা চলেছে। দিদি আইরার বিয়েতে সর্ব ক্ষণ বাবার পাশেই দেখা যায় তাকে। এ বার আমির-পুত্রকে বড় পর্দায় দেখার অপেক্ষা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App