×

বিনোদন

জেলে বসে জ্যাকলিনকে সুকেশের ‘আবদার’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২৩, ১০:২৯ এএম

জেলে বসে জ্যাকলিনকে সুকেশের ‘আবদার’
জেলে বসে জ্যাকলিনকে সুকেশের ‘আবদার’

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড সুন্দরী জ্যাকলিনের নাম জরিয়েছে বহুদিন হলো। বর্তমানে জেলে রয়েছেন সুকেশ তবে সেখান থেকেও জ্যাকলিনের জন্য যেনো তার প্রেম কমেনি। জ্যাকলিনের প্রতি প্রেম উজাড় করে দিয়েছেন তিনি। করে গেছেন হোয়াটসঅ্যাপে অহরহ মেসেজ। এ সব মেসেজে রায়েছে বহু প্রতিশ্রুতি। রযেছে তার বিশেষ অনুরোধ, এবার তিনি কালো পোশাকে দেখতে চায় নায়িকাকে।

সম্প্রতি আদালতে জিজ্ঞাসাবাদের সময় জ্যাকলিন বিচারপতিকে জানিয়েছেন, সুকেশের মতো প্রতারক বার বার আমাকে নিশানা করছে। আমি নিছকই সুকেশের চক্রান্তের শিকার! হোয়াটসঅ্যাপে সে নাকি জ্যাকলিনকে আশ্বস্ত করেছে, একদিন নায়িকা হয়ে উঠবেন সুপারস্টার। সেই ব্যবস্থা করে দেবে সে! এমনকি, এক চলচ্চিত্র নির্মাতার সঙ্গে সুকেশ ‘চুক্তি’ও করেছে এই নিয়ে। সেই সঙ্গে তার অনুরোধ, জ্যাকলিন যেন কালো পোশাক পরেন। যাতে সুকেশ বুঝতে পারে নায়িকা তার মেসেজগুলো পড়েছেন।

তবে এখানেই শেষ নয়। সুকেশের অভিমান, কেন জ্যাকলিন তার সঙ্গে দূরত্ব রেখে চলছেন। কেন এড়িয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জ্যাকলিন কোনোভাবেই জড়িত নন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App