×

বিনোদন

দুবাইতে ডাঙ্কি সিনেমার প্রচারণায় শাহরুখ খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ০৪:১৮ পিএম

দুবাইতে ডাঙ্কি সিনেমার প্রচারণায় শাহরুখ খান

দুবাইতে শাহরুখ খান

দুবাইতে ডাঙ্কি সিনেমার প্রচারণায় শাহরুখ খান

ডাঙ্কি

দুবাইতে শাহরুখ খান তার পরবর্তী সিনেমা ডাঙ্কির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এসময় তাকে বলতে শোনা গেছে, ‘অনেক মানুষ যারা নিজের বাড়ি ছেড়েছেন, এমনকি আপনারা যারা নিজে ঘর ছেড়ে দুবাইয়ে এসেছেন, দুবাইকেই নিজেদের দ্বিতীয় বাড়ি হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু আপনারা এখনও পেছনে ফেলে আসা আপনাদের নিজের বাড়িকে সমানভাবে ভালোবাসেন।

২১ ডিসেম্বরের অপেক্ষায় আছেন শাহরুখ ভক্তরা। পাঠান, জওয়ানের পর এবার আসছে শাহরুখের নতুন সিনেমা ডাঙ্কি। মুক্তির আগে শুধুমাত্র অগ্রিম টিকিট বিক্রির প্রথম দিনেই রেকর্ড ১ কেটি ২৪ লাখ রুপি আয় করেছে শাহরুখের ডাঙ্কি। তবে সিনেমার প্রচারে কোন কিছুই করতে বাদ রাখছেন না বলিইডের কিং খান।

দুবাইয়ে ডাঙ্কি নিয়ে কথা বলতে গিয়ে সিনেমার প্লটই ফাঁস করে দিলেন শাহরুখ। এসময় তিনি বলেন, ডাঙ্কি হল জীবিকার তাগিদে পেছনে ফেলে আসা নিজের বাড়িকে মিস করার একটি গল্প। যারা প্রয়োজনে বাড়ি ছেড়ে এসেছেন, তারা এটাকে আরও ভালোভাবে অনুধাবন করতে পারবেন।

শাহরুখ দর্শকদের উদ্দেশ্য করে বলেন; মুক্তির পর আপনারা মা, বাবা, সন্তান এবং পরিবারের সকলকে নিয়ে সিনেমাটি দেখে আসুন। আমার বিশ্বাস সিনেমাটি আপনাদের ভাল লাগবে। অনেকেই যারা নিজের বাড়ি ছেড়েছেন, এমনকি আপনারা যারা নিজে ঘর ছেড়ে দুবাইতে কাজের জন্য এসেছেন, এটাকেই আপনাদের দ্বিতীয় বাড়ি হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু আপনারা নিজেদের বাড়িকে এখনও ভালোবাসেন, প্রতিনিয়ত সেখানে ফিরে যেতে চান সেখানে। এই সিনেমার গল্পের বিষয়বস্তু সেটিই।

শাহরুখ খান ছাড়াও ডাঙ্কি সিনেমাতে অভিনয় করেছেন বোমান ইরানি ও তাপসী পন্নু। একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে রয়েছেন অভিনেতা ভিকি কৌশল। গল্পটি পাঁচ বন্ধুকে নিয়ে যাঁদের, একমাত্র স্বপ্ন যে করেই হোক নিজেদের সুন্দর ভবিষ্যতের জন্য লন্ডনে চলে যাওয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App