×

বিনোদন

শাহরুখকে টেক্কা দিলেন প্রভাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ১০:৫৬ এএম

শাহরুখকে টেক্কা দিলেন প্রভাস
শাহরুখকে টেক্কা দিলেন প্রভাস

এ বছরের অন্তিম পর্বে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দুই জনপ্রিয় তারকার ছবি। তাও মাত্র এক দিনের ব্যবধানে। ফিল্ম বিশেষজ্ঞদের অনুমান, বক্স অফিসে শাহরুখ খান এবং প্রভাসের ছবির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। কিন্তু পারিশ্রমিকের দিক থেকে শাহরুখকে কি প্রভাস টেক্কা দিতে পারলেন?

২১ ডিসেম্বর রাজকুমার হিরানির পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি’। এই ছবির মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খান এবং তাপসী পন্নুকে। শাহরুখ এবং তাপসী ছাড়াও ভিকি কৌশল, বোমান ইরানি এবং সতীশ শাহের মতো বলি তারকারা অভিনয় করেছেন ‘ডাঙ্কি’ ছবিতে। বলিপাড়া সূত্রে খবর, ‘ডাঙ্কি’ ছবিতে অভিনয় করে পারিশ্রমিক হিসাবে ২৮ কোটি টাকা উপার্জন করেছেন শাহরুখ।

‘ডাঙ্কি’ মুক্তির ঠিক এক দিন পর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘সালার’। দক্ষিণী পরিচালক প্রশান্ত নীল এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন।

‘সালার’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা প্রভাসকে। তবে পারিশ্রমিকের দিক থেকে নাকি শাহরুখকে টেক্কা দিয়েছেন প্রভাস। বলিপাড়া সূত্রে খবর, ‘সালার’ ছবিতে অভিনয় করে ১০০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রভাস।

বলিপাড়ার অধিকাংশের অনুমান, ‘সালার’ ছবি মুক্তির পর লভ্যাংশের প্রায় ১০ শতাংশ অতিরিক্ত পারিশ্রমিক হিসাবে পাওয়ারও সম্ভাবনা রয়েছে প্রভাসের।

‘সালার’ ছবিতে প্রভাস ছাড়াও মুখ্যচরিত্রে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারনকে। এই ছবিতে প্রভাসের প্রিয় বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বলিপাড়া সূত্রে খবর, ‘সালার’ ছবিতে অভিনয় করে চার কোটি টাকা আয় করেছেন পৃথ্বীরাজ। ‘সালার’ ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী শ্রুতি হাসনকে। বলিপাড়া সূত্রে খবর, ‘সালার’ ছবিতে অভিনয় করে আট কোটি টাকা উপার্জন করেছেন শ্রুতি।

অন্য দিকে ‘ডাঙ্কি’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলি অভিনেত্রী তাপসী পন্নুকে। বলিপাড়া সূত্রে খবর, এই ছবিতে অভিনয় করে ১১ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন তাপসী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App