×

বিনোদন

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কের অবনতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ১১:৪৯ এএম

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কের অবনতি

ছবি: এনডিটিভি

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কের অবনতি

ছবি: এনডিটিভি

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কের অবনতি

ছবি: ইন্টারনেট

বলিউডের বচ্চন পরিবারে খুব একটা ভাল সময় যাচ্ছে না সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার। শোনা যাচ্ছে প্রতিনিয়ত তাদের দূরত্ব নাকি বেড়েই চলেছে।

যদিও সাম্প্রতিক সময়ে বচ্চন পরিবারের সঙ্গেই এ অভিনেত্রীকে দেখা গেছে তার ননদের ছেলে অগস্ত্যের সিনেমা ‘দি আর্চিজ’এর প্রিমিয়ারে।

কিন্তু তার পরপরই শোনা যায় ঐশ্বরিয়াকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনফলো করেছেন অমিতাভ বচ্চন!

স্বাভাবিকভাবেই জল্পনা-কল্পনা চলছে তবে কি শেষ হতে চলেছে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক। ঠিক কী চলছে বচ্চন পরিবারের অন্দরমহলে এ নিয়ে অবশ্য শোনা যাচ্ছে নানান কথা।

অভিষেক বচ্চনের সঙ্গে ১৬ বছরের দাম্পত্য ঐশ্বরিয়ার। এতদিনে অবশ্য বদলে গেছে বচ্চন পরিবারের সমীকরণও। যদিও বিয়ের আগে শ্বশুর অমিতাভ বচ্চনের সঙ্গে সুসম্পর্কই ছিল ঐশ্বরিয়ার, অমিতাভও ছিলেন তার প্রশংসায় পঞ্চমুখ।

কিন্তু হটাৎ এমন কি হলো যে তিনি ছেলের বউকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আন ফলো করে দিলেন। যদিও এখন পর্যন্ত ঐশ্বরিয়াকে নিয়ে কোন উচ্চবাচ্যই তিনি করেন নি। তবে এর নেপথ্যে ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্কের অবনতি বলেই অনুমান করছেন অনেকে।

[caption id="attachment_480210" align="aligncenter" width="579"]বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বিরিয়ার সম্পর্কের অবনতি ছবি: ইন্টারনেট[/caption]

মাসখানেক আগে কানাঘুষো শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে মনোমালিন্য চলছে এ নয়িকার। দেখা গেছে অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজিক যোগাযোধ্যমের সে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

১৯৯৭ সালে দিল্লির শিল্পপতি নিখিল নন্দার সঙ্গে শ্বেতা বচ্চনের বিয়ে হলে অমিতাভ ঐশ্বরিয়াকে তার নিজের মেয়ের মতই দেখতে শুরু করেন। জয়া বচ্চনকে তখন বলেতে শোনা গেছে, ‘অমিতাভ যখনই ঐশ্বরিয়াকে দেখেন, তার চোখেমুখে আনন্দের ঝিলিক স্পষ্ট দেখা যায়। আসলে বউমা আমাদের মাঝে আসার পর আমরা শ্বেতার অভাব অনেকটাই অনুভব করি না।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App