×

বিনোদন

প্রথম ঝলকেই বাজিমাত ‘ইন্ডিয়ান-২’র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২৩, ১০:১৮ এএম

প্রথম ঝলকেই বাজিমাত ‘ইন্ডিয়ান-২’র
প্রথম ঝলকেই বাজিমাত ‘ইন্ডিয়ান-২’র

‘নমস্কার ইন্ডিয়া, ইন্ডিয়ান ইজ ব্যাক’ এমন ক্যাপশনে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশিত হলো ‘ইন্ডিয়ান-২’র নতুন ঝলক। দীর্ঘ ২৭ বছরের প্রতীক্ষার পর মুক্তি পেল কমল হাসানের ‘ইন্ডিয়ান-২’র টিজার।

টিজার দেখেই রীতিমতো চমকে উঠেছেন ভক্তরা। কেননা এতে চেনা যাচ্ছে না প্রিয় অভিনেতাকে। পাশাপাশি একাধিক নামী অভিনেতা-অভিনেত্রীদের ঝলকও দেখা গেছে টিজারে।

কমল হাসান কবে ইন্ডিয়ান নিয়ে পর্দায় ফিরবেন সে দিকে তাকিয়ে ছিলেন ভক্তরা। টিজার মুক্তির পর উৎফুল্ল তারা। Lyca প্রোডাকশন এক্স হ্যান্ডেলে শুক্রবার একটি টিজার প্রকাশ করে। ২ মিনিটের থেকে সামান্য কম দৃশ্য দেখা গেছে এতে।

ছবির টিজারে কমল হাসানের ডাই হার্ট ফ্যানরাও তাকে নির্দিষ্ট করে চিনতে পারবেন না। ধূসর চুল আর গোঁফ—যেন অন্য মানুষ। দৃশ্যে তিনি বলছেন, ‘যেখানে যাওয়ার হবে আমি যাব। হিন্দুস্থানের মৃত্যু হবে না।’

২০১৯ সালে শুরু হয়েছিল ইন্ডিয়ান-২ এর শ্যুটিং। তবে ২০২০ সালে শ্যুটিং বন্ধ হয়ে যায় একটি দুর্ঘটনার কারণে। শ্যুটিং চলাকালীন একটি ক্রেন ভেঙে পড়ে মৃত্যু হয় তিন জনের এবং আহত হন দশ জন।

এদিকে ট্রেলার নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে। শুধু তাই নয়, ট্রেলার শেয়ার করেছেন রজনীকান্তও। তিনি লিখেছেন, ইন্ডিয়ান ইজ ব্যাক। প্রেজেন্টিং ইন্ডিয়ান-২ অ্যান ইন্ট্রো। ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। প্রথম ছবির থেকেও দ্বিতীয় ছবি ভালো হতে চলেছে, এমনটাই মতামত নেটিজেনদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App