×

বিনোদন

কী কী রয়েছে সোনম কপূরের প্রাসাদে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২৩, ১১:২১ এএম

কী কী রয়েছে সোনম কপূরের প্রাসাদে
কী কী রয়েছে সোনম কপূরের প্রাসাদে

চলতি বছরের আগস্ট মাসে এক বছর পূর্ণ হল বলি অভিনেত্রী সোনম কপূর অহুজার পুত্রসন্তান বায়ু কপূরের। লন্ডনের যে বিলাসবহুল বাড়িতে স্বামী এবং পুত্রের সঙ্গে অভিনেত্রী থাকেন, সেখানে পুত্রের জন্মদিন পালন করেননি অনিল কপূরের কন্যা।

বলিপাড়া সূত্রে খবর, বায়ুর জন্মদিন পালন করতে পরিবার-সহ দিল্লিতে চলে যান সোনম। সেখানে আনন্দের পরিবারের সকল সদস্যের পাশাপাশি উপস্থিত ছিলেন অনিল এবং তার স্ত্রী সুনীতা কপূর।

২০ আগস্ট সকালে দিল্লির বাড়ি সেজে উঠেছিল ফুল এবং বেলুনের সাজে। পুজোর পর মধ্যাহ্নভোজের আয়োজনও করা হয়েছিল। সমাজমাধ্যমের পাতায় জন্মদিনের মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন সোনম। তার পর থেকেই নেটব্যবহারকারীদের মধ্যে শোরগোল শুরু হয়। দিল্লির বিলাসবহুল বাড়ির অন্দরমহলের কয়েকটি ছবি দেখে তাদের মধ্যে কৌতূহল জেগে ওঠে।

বলিপাড়া সূত্রে খবর, লন্ডনের বাড়িতে অধিকাংশ সময় কাটালেও সুযোগ পেলে দিল্লি চলে যান সোনম। সেই বাড়িতেই দুই পরিবারের সঙ্গে সময় কাটান তিনি। নানা রকম পারিবারিক অনুষ্ঠানের সময়েও দিল্লির বাড়িটিই প্রথম পছন্দ অভিনেত্রীর।

বলিপাড়া সূত্রে খবর, দিল্লির বাড়িটি আসলে আনন্দের পৈতৃক সূত্রে পাওয়া। এই বাড়িটির মূল্য ১৭৩ কোটি টাকা।

দিল্লির পৃথ্বীরাজ রোডের বিলাসবহুল এলাকায় ২৬৫০ বর্গমিটার এলাকা জুড়ে বাড়িটি তৈরি করা হয়েছে। মাস্টার বেডরুম থেকে লাইব্রেরি- কী নেই সোনম এবং আনন্দের বাড়িতে!

বই পড়তে খুব ভালবাসেন সোনম। নানা ধরনের বই সংগ্রহ করে রাখার জন্য বাড়িতে আলাদা লাইব্রেরিও রয়েছে। কাঠের তাক দিয়ে তৈরি আলমারিও বইয়ে ভর্তি। ঘরের মেঝে কাঠের তৈরি, দেয়াল জুড়ে রয়েছে নানা রকম ফ্রেমবন্দি পেন্টিং।

সোনম এবং আনন্দ যে মাস্টার বেডরুমে থাকেন, তা দেখলে মনে হয় যেন সাদা রঙে আঁকা। বেডরুমের অধিকাংশ জায়গা জুড়ে রয়েছে খাট। খাটের ধারে অ্যাঙ্করগুলি লোহার তৈরি। খাটের অ্যাঙ্করগুলির উপরে সাদা চাদর দিয়ে ছাউনি করা রয়েছে। মাস্টার বেডরুমে আসবাবপত্রের সংখ্যা নিতান্তই কম। রয়েছে কাঠের তৈরি গুটিকতক ফার্নিচার।

সোনম এবং আনন্দের বাড়ির সামনে একটি বিশাল লন রয়েছে। এই লনেই সকালে শরীরচর্চা থেকে শুরু করে অবসর সময়ে গল্পের বইও পড়েন সোনম।

বাড়ির বেশির ভাগ ঘরে যে জানলাগুলি রয়েছে সেগুলির উচ্চতা ঘরের মেঝে থেকে সিলিং পর্যন্ত। কয়েকটি ঘরের দরজা আবার বাড়িঘেরা বাগানের দিকে সোজাসুজি খোলা যায়।

ডাইনিং রুমের আসবাবপত্রগুলি বেত দিয়ে তৈরি। ঘরের কোণে কোথাও লম্বা গাছ, কোথাও দামি পেন্টিং, কোথাও আবার বাহারি আলো।

পার্টির জন্য ডাইনিং রুমকেই অধিকাংশ সময় বেছে নেন সোনম। কোনও অনুষ্ঠান উপলক্ষে এই ঘরটি নিজের ইচ্ছামতো সাজিয়ে নেন অভিনেত্রী।

বাড়ির সদর দরজা কাঠ দিয়ে তৈরি এবং অন্দরমহল এতটাই খোলামেলা যে, রোদ উঠলে সে আলো চারদিক থেকে ঘরের ভিতর প্রবেশ করতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App