×

বিনোদন

হঠাৎ গায়েব প্রভাসের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৩, ১১:২২ এএম

হঠাৎ গায়েব প্রভাসের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট
হঠাৎ গায়েব প্রভাসের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট

ক্যারিয়ারের দিক থেকে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না প্রভাসের। ‘সাহো’ থেকে শুরু করে ‘রাধে শ্যাম’... সাফল্যের মুখ দেখেনি কোনো ছবিই। চূড়ান্ত বিতর্ক ও ট্রলিংয়ের স্বীকার হয়েছিল তার ছবি আদিপুরুষ। এবার হঠাৎ সোশ্যাল মিডিয়া থেকে গায়েব হয়ে গেল দক্ষিণী সুপারস্টার প্রভাসের অ্যাকাউন্ট।

রবিবার (১৫ অক্টোবর) ছুটির দিনে হঠাৎ অনুরাগীরা খেয়াল করেন, ইনস্টাগ্রাম থেকে হঠাৎ গায়ের প্রভাসের ভেরিফায়েড অ্যাকাউন্টটি। এক্স-এও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। ফেসবুকে অবশ্য এখনো দেখা যাচ্ছে প্রভাসের ভেরিফায়েড প্রোফাইলটি। ইনস্টাগ্রামে ১ কোটির বেশি ফলোয়ার্স ছিল দক্ষিণী এই তারকার। এক্স অ্যাকাউন্টেও তার ফলোয়ার্স অনেক। তবে কেন হঠাৎ দুটি অ্যাকাউন্ট সরিয়ে নিয়েছেন প্রভাস, তা নিয়ে কিছুই জানানো হয়নি অভিনেতার টিমের পক্ষ থেকে। এখন সোশ্যাল মিডিয়ায় অবশ্য রয়েছে অভিনেতার অসংখ্য ফ্যানপেজ।

সামনে আসছে তার ছবি ‘সালার’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাওয়ার কথা ছবিটির। পাঁচটি ভাষায় ডিজিটাল, স্যাটেলাইট এবং গানের স্বত্ব বিক্রি করে মুক্তির আগেই ছবির ঝুলিতে এসেছে প্রায় ৩৫০ কোটি টাকা।

শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাসের ছবির নির্মাতারা। বারবার পিছিয়েছে এই ছবি মুক্তির তারিখ। প্রথমে কথা ছিল ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। যদিও সেই সময় ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ মুক্তি পাওয়ায় পিছিয়ে দেয়া হয় এই ছবি মুক্তির তারিখ। এখন ২২ ডিসেম্বর ছবি মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে।

এদিকে, সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেয়ায় উদ্বিগ্ন হয়েছে প্রভাসের ভক্তরা। সবার মনে একটিই প্রশ্ন, টানা ফ্লপ ছবি, বিতর্ক ও ট্রলিং থেকে দূরে সরে থাকতেই কী এই সিদ্ধান্ত নিয়েছেন প্রভাস? সেই উত্তর অবশ্য মেলেনি।

‘সালার’-এর মুক্তির দিনই মুক্তি পাওয়ার কথা শাহরুখের নতুন ছবি ‘ডাঙ্কি’-র। এখন পর্যন্ত ক্রিসমাসের ছুটিতে মুখোমুখি হওয়ার কথা শাহরুখ ও প্রভাসের ছবির। তবে এই তারিখের আবার কোনো পরিবর্তন আসবে কি না তা এখনো জানা যায়নি। তবে, প্রভাস ও শ্রুতি হাসান অভিনীত ‘সালার পার্ট ১: সিজফায়ার’ এর মুক্তির অপেক্ষায় বহু দর্শক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App