×

বিনোদন

কার ডাকে বলিউডে নয়নতারা?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ অক্টোবর ২০২৩, ১১:৩০ এএম

কার ডাকে বলিউডে নয়নতারা?
কার ডাকে বলিউডে নয়নতারা?

দক্ষিণী সিনেমার অন্যতম তারকা নয়নতারা। সম্প্রতি ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন তিনি। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে অ্যাটলি পরিচালিত ছবি ‘জওয়ান’। ছবিতে শাহরুখ-নয়নতারার রসায়নও মনে ধরেছে দর্শক ও অনুরাগীদের। শাহরুখ-নয়নতারা জুটির ‘চলেয়া’ গান এখনও গুনগুন করে গাইছেন অনুরাগীরা।

প্রথম বলিউড ছবিতেই এমন সাফল্য, তার পরেও পরিচালকের ওপর বেশ চটেছিলেন শাহরুখের দক্ষিণী নায়িকা। এমনকি, শোনা গিয়েছিল, ‘জওয়ান’-এর পরে বলিউডে নাকি আরও কোনও ছবিতে কাজই করতে চান না অভিনেত্রী। এখন খবর, সেই কঠোর প্রতিজ্ঞা নাকি ভাঙতে চলেছেন নয়নতারা।

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র সাফল্য ও ‘হীরামণ্ডী’র কাজ গোছানোর পর এবার ‘বৈজু বাওরা’-য় মন দিয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালী। শোনা যাচ্ছে, আগামী বছর থেকে ছবির কাজ শুরু করতে আগ্রহী পরিচালক। প্রাথমিকভাবে আলিয়া ভাট ও রণবীর সিংহকে ছবির জন্য জুটি হিসেবে ভেবেছিলেন বানসালী। বানসালীরই ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির হাত ধরে জাতীয় পুরস্কার অর্জন করেছেন আলিয়া।

অন্যদিকে, রণবীরের সঙ্গে বানসালীর সম্পর্কে সেই ‘রাম লীলা’ ছবির সময় থেকে। তার পরে ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ছবিতেও জুটি বেঁধে কাজ করেছেন বানসালী ও রণবীর। তবে ‘বৈজু বাওরা’ ছবির জন্য আলিয়া ও রণবীর ছাড়াও অন্য এক তারকাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ভাবছেন পরিচালক। সেই তারকাই নয়নতারা। শোনা যাচ্ছে, ছবি নিয়ে আলাপ-আলোচনাও নাকি সেরে ফেলেছেন বানসালী ও নয়নতারা। চলতি বছরের মার্চেই নাকি ছবি নিয়ে আগ্রহ দেখিয়েছিলেন নয়নতারা। এবার স্রেফ ছবির চুক্তিতে সই করার পালা।

অ্যাটলির ‘জওয়ান’-এ অভিষেকের পরেও নিজের চরিত্র নিয়ে তেমন সন্তুষ্ট হননি নয়নতারা। কানাঘুষা শোনা গিয়েছিল, যখন তিনি ছবির জন্য সায় দিয়েছিলেন, তখন নাকি তাকে আশ্বাস দেওয়া হয়েছিল যে তিনিই ছবির নায়িকা। ছবি মুক্তির পর নাকি তিনি উপলব্ধি করেন যে, তাকে রীতিমতো উপেক্ষা করা হয়েছে ছবিতে। বরং, বিশেষ চরিত্র হওয়া সত্ত্বেও দীপিকা তার চেয়ে অনেক বেশি গুরুত্ব পেয়েছেন বলে মনে হয়েছে নয়নতারার। সেই ক্ষোভের কারণেই বলিউড থেকেও মুখ ঘুরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী বলে খবর পাওয়া যায়। তবে বানসালীর ছবির জন্য সায় দিলে আরও এক বার বলিউডে নিজেকে তুলে ধরার সুযোগ পাবেন নয়নতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App