×

বিনোদন

অরিজিতের প্রশংসায় পঞ্চমুখ সোনু নিগম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০২৩, ১২:১০ পিএম

অরিজিতের প্রশংসায় পঞ্চমুখ সোনু নিগম
অরিজিতের প্রশংসায় পঞ্চমুখ সোনু নিগম

বর্তমানে ভারতে বিখ্যাত গায়কদের তালিকায় এক অবিচ্ছেদ্য নাম অরিজিৎ সিং। ক্যারিয়ারের শুরুতে আশিকি-২ ছবিতে গাওয়া “তুম হি হো...” গান দিয়ে সবাইকে তাক লাগিয়েছিলেন তিনি।তার অনবদ্য কণ্ঠস্বরে এক কথায় মুগ্ধ সবাই। এককথায় অরিজিৎ সিং এখন যাতেই হাত দেন তাই হিট! এবার সেই গায়কের অকুণ্ঠ প্রশংসা শোনা গেল সোনু নিগমের কণ্ঠে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অরিজিৎ সিংয়ের ভূয়সী প্রশংসা করেন সোনু।

সোনু বলেন, অরিজিৎকে নিয়ে যদি বলতে হয় এ সবকিছুই ওর প্রাপ্য। এগুলো ওর পাওয়ার কথাই। ওর মতো এত ভালো গায়ক, বহুদিন পর ইন্ডাস্ট্রিতে এল। আমি থাকি বা না থাকি, ও সামনে এগোবেই। কেরিয়ারে আরও অনেক দূর যাবে অরিজিৎ।

সোনু নিগম আরও জানান, সৃজিত মুখোপাধ্যায়ের একটি বাংলা ছবিতে অরিজিতের সঙ্গে একটি গান গেয়েছেন তিনি। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে গানটি। কিন্তু কোন ছবি, সেটার নাম প্রকাশ্যে আনেনি সোনু নিগম।

সবশেষ গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেল অরিজিৎ সিং এবং শ্রেয়া ঘোষালের গাওয়া বাউন্ডুলে ঘুড়ি। দশম অবতার ছবির এই গান কম্পোজ করেছেন অনুপম রায়। গানে অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসানকে রোম্যান্স করতে দেখা যাচ্ছে। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে দশম অবতার। অভিনয়ে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান,যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App