×

বিনোদন

সাই পল্লবীর বিয়ের গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৬ এএম

সাই পল্লবীর বিয়ের গুঞ্জন
সাই পল্লবীর বিয়ের গুঞ্জন

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সর্বশেষ তাকে দেখা যায় ‘গার্গী’ সিনেমায়। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সিনেমাটি। তথাকথিত অভিনেত্রীর সংজ্ঞা বদলে দিয়ে বিনোদন দুনিয়ার চাকচিক্যের বিপরীতে হেঁটেছেন তিনি।

নায়িকাসুলভ চেহারার চলতি ধারণা ভেঙে স্বতন্ত্র এক পরিচতি তৈরি করেছেন সাই পল্লবী। মাস কয়েক আগে শোনা গিয়েছিল, তিনি নাকি অভিনয় ছাড়ছেন। এ বার নতুন গুঞ্জন, চুপিসারে বিয়েও নাকি সেরে ফেলেছেন। পাত্র দক্ষিণের নামকরা পরিচালক। অভিনেত্রীর সেই ছবি রীতিমতো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। ছবিটি ঘিরে জল্পনাও শুরু হয়েছে।

দুজনের গলায় ফুলের মালা। পাশপাশি দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিচ্ছেন। এর পর থেকেই শুরু হয় গুঞ্জন। ভক্তদের একাংশ মনে করছে, গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী। তবে এই ভাইরাল ছবির নেপথ্যের গল্পটা অন্য। ছবিটি পরিচালক রাজকুমারের ‘এসকে ২১’-এর পূজার সময় তোলা হয়েছিল।

ছবিটি পরবর্তী কালে খানিক কেটেছেঁটে ছড়িয়ে দেয়া হয়। চলতি বছর ৯ মে মাসে পরিচালক রাজকুমার সাই পল্লবীকে তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে সেই অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন, প্রিয় সাই পল্লবী’। সেখান থেকেই এই গুজবের সূত্রপাত। এই মুহূর্তে রাজকুমারের পরিচালনায় ছবি করছেন পল্লবী। সেই কারণেই হয়তো এই গুঞ্জনের রমরমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App