×

বিনোদন

অনুরাগীর আবদারে চটে লাল রেখা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০১:০৫ পিএম

অনুরাগীর আবদারে চটে লাল রেখা!
অনুরাগীর আবদারে চটে লাল রেখা!

বলিউডের ‘চিরসবুজ’ অভিনেত্রী রেখা। বয়স ৭০ ছুঁইছুঁই হলেও রুপ-লাবণ্যে তরুনদেরও হার মানায় তিনি। তার ভক্তের তালিকায় আছেন গোটা দেশের দর্শক। এখনও এক ঝলক দেখতে পেলে তাকে ঘিরে ধরেন অনুরাগীরা। যে কোনও অনুষ্ঠানে তার ছবি তুলতে মুখিয়ে থাকেন চিত্রগ্রাহকেরা।

সম্প্রতি এক অনুষ্ঠানেও তার ব্যতিক্রম হয়নি। সাংবাদিকদের ছবি তোলার পরে তার সঙ্গে ছবি তোলার আবদার করেছিলেন এক অনুরাগী। ভক্তের বায়না শুনে সেখানেই তাকে চড় কষালেন রেখা!

এদিন এক অনুষ্ঠানে সাবেকি সাজে হাজির হয়েছিলেন রেখা। সঙ্গে তার চেনা রূপটান। ঠোঁটে লাল লিপস্টিক, সিঁথি ভরা সিঁদুর। রেখাকে দেখেই তার ছবি তোলার জন্য ঘিরে ধরেছিলেন চিত্রগ্রাহকেরা। তাদের মধ্যে ছিলেন এক অনুরাগীও। রেখার সঙ্গে একটি সেলফি তুলার আবদার করেন ওই অনুরাগী।

তবে অভিনেত্রীর কাছাকাছি আসতেই মিলল সপাটে চড়! সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। যদিও রাগের বশে অনুরাগীকে চড় কষাননি রেখা। ভিডিয়ো থেকে স্পষ্ট, মজার ছলেই ওই কাজ করেছিলেন ‘সিলসিলা’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় আবার অনেকে বলেছেন, ‘‘গালে রেখার হাত পড়েছে, উনি সাত দিন আর স্নানই করবেন না!’’

কর্মজীবনের শিখরে থাকাকালীন অমিতাভ বচ্চনের সঙ্গে তার প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সেই সব জল্পনায় জল ঢেলে ১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ আগরওয়ালকে বিয়ে করেন রেখা। যদিও সেই বিয়ে টেকেনি। মাত্র সাত মাসের মাথায় আত্মহত্যা করেন মুকেশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App