×

বিনোদন

মুক্তির প্রথম দিনেই রেকর্ড আয় জেলারের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২৩, ০৯:১৩ এএম

মুক্তির প্রথম দিনেই রেকর্ড আয় জেলারের
মুক্তির প্রথম দিনেই রেকর্ড আয় জেলারের

দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত মানেই ভক্তদের ব্যাপক উন্মাদনা। ভক্তদের কথা মাথায় রেখে তাই রজনীকান্ত অভিনিত নতুন সিনেমা ‘জেলার’-এর মুক্তির দিন বৃহস্পতিবার (১০ আগস্ট)ও পর দিন শুক্রবার তামিলনাড়ু এবং কর্নাটকের স্কুল, কলেজ ও অফিসগুলো বন্ধ ঘোষণা করা হয়।

ভক্তদের উন্মাদনাতো ছিলোই, সঙ্গ পেয়েছে ছুটিও। ফলে মুক্তির প্রথম দিনেই রেকর্ড পরিমাণ আয় করেছে ছবিটি।

বৃহস্পতিবার মুক্তির প্রথম দিনে সিনেমাটির আয় হয়েছে ৫২ কোটি রুপিরো বেশি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, তামিলনাড়ু থেকে ২৩ কোটি রুপি, কর্ণাটক থেকে ১১ কোটি রুপি, কেরালা থেকে ৫ কোটি রুপি, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা থেকে ১০ কোটি রুপি এবং অন্যান্য রাজ্য থেকে ৩ কোটি রুপি আয় করেছে ছবিটি। যার মোট পরিমাণ ৫২ কোটিরও বেশি।

২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমাগুলোর মাঝে প্রথম দিনে সর্বোচ্চ আয়ের সিনেমা এটি। চলতি বছর মুক্তির প্রথম দিনেই ‘জেলার’-এর থেকে বেশি আয় করেছে ‘পাঠান’ ও ‘আদিপুরুষ’ সিনেমাটি।

বক্স অফিসে প্রথম দিনে আদিপুরুষের কালেকশন ছিল ৮০ কোটিরও বেশি। পাঠানের আয় ছিল ৫৭ কোটি। জেলার রয়েছে সেই তালিকায় তিন নম্বরে।

প্রায় ২০০ কোটি রুপির বাজেটে জেলার নির্মাণ করেছেন নেলসন দীলিপ কুমার। সিনেমায় রজনীকান্তর বিপরীতে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। তাদের বয়সের ব্যবধান প্রায় ৪০ বছর। অ্যাকশন ঘরানার এই সিনেমায় আরও আছেন জ্যাকি শ্রফ, প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, রাম্য কৃষ্ণান, যোগী বাবু প্রমুখ। এ ছাড়া মালায়লাম তারকা মোহনলালকে দেখা গেছে অতিথি চরিত্রে। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ৪ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App