×

বিনোদন

হায়দরাবাদে চলছে ‘পুষ্পা ২’-এর শুটিং

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ১০:৩৫ এএম

হায়দরাবাদে চলছে ‘পুষ্পা ২’-এর শুটিং
হায়দরাবাদে চলছে ‘পুষ্পা ২’-এর শুটিং

ফাইল ছবি

আজ থেকে পুষ্পা ২ এর শুটের আরেকধাপের কাজে নেমেছেন দক্ষিণি সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। রবিবার (৬ আগস্ট) থেকে হায়দরাবাদের রামোজি স্টুডিওতে শ্যুটিংয়ের পরবর্তী ধাপের কাজ শুরু করেছেন তিনি।

ভারতজুড়ে একাধিক ভিন্ন লোকেশনে শুটিংয়ের বেশিরভাগ অংশ শেষ করে এবার পুষ্পা: দ্য রুল নির্মাতারা আজ থেকে নতুন শিডিউলের কাজ শুরু হয়।

নতুন শিডিউলে প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যে শেষ হয়ে যায় গতকাল। আজ থেকে আল্লু অর্জুন এবং বাকি অভিনেতা ও অভিনেত্রীরা শ্যুটিং শুরু করেন বলে নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম। দেশটির সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, হায়দরাবাদের রামোজি রাও ফিল্ম সিটিতে সিনেমার খুবই গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করেন কলাকুশলীরা। সে স্থানে তৈরি হয়েছে বিশালাকার সেটও। যেহেতু এটি সফল একটি সিনেমার দ্বিতীয় ভাগ, তাই দৃশ্যত সিনেমাটিকে উপভোগ্য করার ক্ষেত্রে কোনো কমতি রাখছেন না নির্মাতারা।

সুকুমার পরিচালিত পুষ্পা: দ্য রাইজ হচ্ছে এ অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির প্রথম ভাগ। ২০২১ সালের ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। রাশমিকা মানদানা ও ফাহাদ ফাসিলও সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল সিনেমাটি। এ সিনেমার গান ও সংলাপ দীর্ঘদিন ছিল ট্রেন্ডিং।

এ সিনেমার দ্বিতীয় ভাগের কথা ঘোষণা হয়েছিল প্রথম সিনেমার শেষ দৃশ্যেই। সে থেকেই উত্তেজনা তুঙ্গে।

চলতি বছরের মে মাসে শোনা যায়, দুর্ঘটনার কবলে পড়েছে পুষ্পা ২ ইউনিট। তেলঙ্গানা থেকে অন্ধ্রপ্রদেশ ফেরার পথে শিল্পীসহ ইউনিটের একটি বাস দাঁড়িয়ে থাকা একটি পিটিসি বাসে ধাক্কা দেয়। এতে ইউনিটের দু’জন শিল্পী আহত হন। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের।

তবে সে সময় পেরিয়ে, একাধিক তর্ক বিতর্ক সরিয়ে এখনও পুরোদমে সিনেমার কাজ চলছে। নতুন খবরের অপেক্ষায় ভক্তরাও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App