×

বিনোদন

মুছেছে লিপস্টিক, মধ্যরাতে এ কী হাল অজয়ের মেয়ের!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২৬ পিএম

মুছেছে লিপস্টিক, মধ্যরাতে এ কী হাল অজয়ের মেয়ের!

নায়সা দেবগন

মুছেছে লিপস্টিক, মধ্যরাতে এ কী হাল অজয়ের মেয়ের!

নায়সা দেবগন

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের সময়েই বলিউড অভিনেতা অজয় দেবগনের মেয়ে নায়সা দেবগনকে গোলাপি পোশাকে দেখা গেছে। চোখে আইশ্যাডো, ঠোঁটে গোলাপি লিপস্টিক- সব ঠিকঠাক, খাপে খাপ। মেকআপে দারুণ লাগছিল তাকে। কিন্তু ফেরার সময় কীভাবে যেন বদলে সেই রূপ। একেবারে ‘ভূত’ দেখার মতো চমকে উঠলেন অনুরাগীরা।

স্বভাবত বন্ধুবান্ধবের সঙ্গে পার্টি করতে দারুণ ভালোবাসেন কাজল অজয় দেবগনের মেয়ে। এর আগে তাকে ওরহান অবত্রমানীর সঙ্গে বিভিন্ন পাবে ঢুকতে দেখা গেছে। তবে সম্প্রতি মধ্যরাতের এক পার্টিতে ওরহান নয়, তার সঙ্গে সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান, শ্বেতা তিওয়ারির মেয়ে পালক তিওয়ারি, শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানা খানসহ আরো অনেকেই। তবে সবচেয়ে বেশি বেসামাল অবস্থায় দেখা গেছে অজয়ের মেয়েকেই। খবর আনন্দবাজার পত্রিকার।

পার্টি থেকে বের হওয়ার মুহূর্তে নায়সার পোশাক-পরিচ্ছদ ঠিক ছিল না। মেকআপও উঠে গেছে তার। শুধু মদ্যপানেই এতটাই বিধ্বস্ত অজয় ও কাজলের মেয়ে? নাকি ভেতরে আরো কিছু হয়েছে? সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে তীব্র কটাক্ষ ও সমালোচনা। কেউ মন্তব্য করেছেন, ‘আরে, নায়সা তো হাঁটতেই পারছে না।’ আবার কেউ প্রশ্ন তুলছেন, ‘লিপস্টিক, মেকআপ কে তুলে দিলো?’

পাতৌদি পরিবারের সবাই মিলে একসঙ্গে মধ্যাহ্নভোজনের আয়োজন করা হয়েছিল সেদিনই। সেখান থেকে সোজা রাতের পার্টিতে উপস্থিত হন ইব্রাহিম। সাদা শার্টের ওপর কালো জ্যাকেট চড়িয়ে নিয়েছিলেন তিনি। সঙ্গে হালকা দাড়ি ও গোঁফে ‘হট’ লুক (তরুণ-তরুণীদের ভাষায় যাকে বলে সেক্সি লুক)। সেই লুকেই বেসামাল হয়ে পড়লেন নায়সা। ইব্রাজিমের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়ও দেখা গেছে তাকে। আবার যখন বেসামাল হয়ে পড়া এসব তারকা সন্তান একের পর এক ছবি তুলে চলছিলেন, তখন ক্যামেরার পেছনে ছিলেন ওরহান অবত্রমানী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App