×

বিনোদন

‘মৃণাল সেন’র স্ত্রী হচ্ছেন মনামী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৩, ১০:১৯ এএম

‘মৃণাল সেন’র স্ত্রী হচ্ছেন মনামী

ফাইল ছবি

‘মৃণাল সেন’র স্ত্রী হচ্ছেন মনামী

ভারতীয় বাংলা সিনেমায় প্রয়াত চলচ্চিত্রকার মৃণাল সেনকে নিয়ে বায়োপিকে তার স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে পশ্চিমবঙ্গের অভিনেত্রী মনামী ঘোষকে। গত মাসের শেষে খবর আসে, কালজয়ী পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করছেন কলকাতার পরিচালক সৃজিত। সেই সিনেমার নাম হবে ‘পদাতিক’।

সেখানে মৃণাল সেন হয়ে পর্দায় আসছেন চঞ্চল। বয়োপিকের চিত্রনাট্যও লিখেছেন সৃজিত। এ কাজে তাকে সহযোগিতা করেছেন মৃণাল সেনের ছেলে কুণাল। আর প্রযোজনা করছেন ফিরদৌসুল হাসান।

গণমাধ্যমে মনামী বলেন, ‘পদাতিকে আমি মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে কাজ করছি। আমি আমার দিক থেকে ভীষণ এক্সাইটেড। সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। চঞ্চল চৌধুরীর সঙ্গেও। তিনি (চঞ্চল) অসম্ভব ভালো একজন অভিনেতা। সৃজিতদাও দুর্দান্ত পরিচালক। আমি আশাবাদী, কাজটা খুব ভালো হবে। তারপর সেটা দর্শক বিচার করবে।’

মনামী জানান, সিনেমায় বেশ কিছু ‘লুক’ আছে, এখন ‘লুক’ টেস্ট চলছে। তারপর নির্মাতার সঙ্গে শিল্পীদের চিত্রনাট্য নিয়ে বসার কথা আছে।

কলকাতার টিভি সিরিয়াল ও চলচ্চিত্রে কাজ করা এই নায়িকা জানিয়েছেন, চলতি মাসের মাঝামাঝি সময়ে পদাতিক সিনেমার কাজ শুরু হবে। নতুন কাজের খবর তিনি ইনস্টাগ্রামেও জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App