×

বিনোদন

নায়ক নয়, খলনায়ক হয়ে চমক দিলেন জন আব্রাহম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২২, ১২:১৭ পিএম

নায়ক নয়, খলনায়ক হয়ে চমক দিলেন জন আব্রাহম

শাহরুখ খান ও জন আব্রাহম

নায়ক নয়, খলনায়ক হয়ে চমক দিলেন জন আব্রাহম

সোশ্যাল মিডিয়ায় এখন বয়কট বলিউড ট্রেন্ড। একের পর এক ছবিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বয়কটের ডাক দিয়েছে নেটিজেনরা।

আমির খান, অক্ষয় কুমার, তাপসী পান্নু সবার ছবিই বয়কট বিতর্কের মুখে। এমনকী, শাহরুখ খানের ‘পাঠান’ ছবি ঘিরেও ইতিমধ্যে বয়কটের ডাক উঠেছে। এবার এই বিতর্কের মাঝেই শাহরুখ খান শেয়ার করলেন ‘পাঠান’ ছবিতে জন আব্রাহমের  লুক। পোস্টে শাহরুখ যে মোশন পোস্টার শেয়ার করেছেন তাতে দেখা গেল বিস্ফোরণের মধ্যে থেকে বেরিয়ে আসছেন অ্যাকশন প্যাকড জন আব্রাহম। জানা গিয়েছে, ‘পাঠান’ ছবিতে জনকে দেখা যাবে খলনায়কের চরিত্রে।

প্রসঙ্গত,এর আগে পাঠান ছবিতে দীপিকার লুক শেয়ার করেছেন শাহরুখ। সেই ছবিতেই ভোলবদলে হাজির হয়েছেন দীপিকা পাড়ুকোন। হাতে বন্দুক, কপালে রক্তের দাগ। দীপিকার মারকাটারি রূপ দেখে হতবাক অনুরাগীরা। যে জুটি ইতিমধ্যেই বহু ছবি হিট দিয়েছেন সেই জুটি যে পাঠানে ফের ম্যাজিক ছড়াবেন, তার ইঙ্গিত পাওয়া গেল ছবির টিজার ও ফার্স্টলুকেই। দীপিকার এই নতুন অবতারের মোশন পোস্টার শেয়ার করলেন শাহরুখ নিজেই।

'পাঠান' ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তার লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’।

চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে 'পাঠান' এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App