×

বিনোদন

‘আয় খুকু আয়’ ছবিতে নিজেকে পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২২, ১১:৪৯ এএম

‘আয় খুকু আয়’ ছবিতে নিজেকে পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ

‘আয় খুকু আয়’ সিনেমার একটি অংশবিশেষে প্রসেনজিত ও দিতিপ্রিয়া রায়। ছবি: সংগৃহিত

‘আয় খুকু আয়’ ছবিতে নিজেকে পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ
‘আয় খুকু আয়’ ছবিতে নিজেকে পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ
‘আয় খুকু আয়’ ছবিতে নিজেকে পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ

‘টেকো নির্মল’ ও তার মেয়ে বুড়ির কাহিনি নিয়ে প্রকাশ্যে এল ‘আয় খুকু আয়’ ছবির টিজার। ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে এক্কেবারে পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নির্মল মণ্ডলের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায়।

মাথায় চুল প্রায় নেই। মুখে কাঁচা-পাকা দাড়ি। ‘আয় খুকু আয়’ ছবির প্রথম ঝলকেই চমকে দিয়েছিলেন প্রসেনজিৎ। চরিত্রের খাতিরে নিজেকে এক্কেবারে পাল্টে ফেলেছেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। টিজারের শুরুতে তার বিভিন্ন সিনেমার চরিত্রদের ছবি দেখা যায়। তারপরই প্রসেনজিৎ জানান, কিছু চরিত্র এমন থাকে যাদের হাসি-কান্না, যন্ত্রণা অভিনেতাকে বয়ে বেড়াতে হয়। এমনই এক চরিত্র নির্মল মণ্ডল।

টিজার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, সেই অনুযায়ী সাধারণ বাবা-মেয়ের গল্প নয় ‘আয় খুকু আয়’। এতে যেমন বাবা-মেয়ের সম্পর্কের মাধুর্য রয়েছে, তেমনই এক বাবার অসহায়তাও রয়েছে। শৌভিক কুণ্ডুর পরিচালনায় ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

জিতের প্রোডাকশনেই ‘সুইজারল্যান্ড’ ছবি পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক কুণ্ডু। ‘আয় খুকু আয়’ ছবি এই ব্যানারে তার দ্বিতীয় ছবি। ছবিতে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া ছাড়াও দেখা যাবে সোহিনী সেনগুপ্ত ও রাহুল দেব বসুকে। শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাফিয়ার রাশিদ মিথিলাকেও। যদিও এই খবর এখনও নিশ্চিত নয়।

এর আগে সৌভিকের নতুন ছবি নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে প্রসেনজিৎ জানান, আমি আর জিৎ অনেক দিন ধরেই ভাল চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। ভাল কাজের জন্য ছোট ভাইয়ের সঙ্গে হাত মেলাতে তো কোনো অসুবিধা নেই। আসলে আমরা দু’জনে এমন একটা কাজ করতে চাইছিলাম, যাতে এই করোনা সময়ে দর্শকদের সিনেমা হলে ফিরিয়ে আনা যায়।

প্রথমবার প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। এর আগে অভিনেত্রী জানিয়েছিলেন, ছবিতে নাচের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সেই জন্য নাচ অনুশীলন করতে হচ্ছে তাকে। “বুম্বাদাকে ওয়ার্কশপে দেখে আমার এখনই মনে হচ্ছে যেন বাবার সঙ্গে কথা বলছি। ঠিক যেমন নিজের বাবার সঙ্গে কথা বলি”, বলেছিলেন অভিনেত্রী। ২৭ মে মুক্তি পাবে ‘আয় খুকু আয়’। খবর সংবাদ প্রতিদিনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App