×

বিনোদন

‘বাদাম কাকু’কে টেক্কা দিতে বাজারে এখন ‘পেয়ারা কাকু’ (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২২, ১১:২৭ এএম

‘বাদাম কাকু’কে টেক্কা দিতে বাজারে এখন ‘পেয়ারা কাকু’ (ভিডিও)

‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর ও পেয়ারা কাকু। ছবি: সংগৃহীত

‘বাদাম কাকু’কে টেক্কা দিতে বাজারে এখন ‘পেয়ারা কাকু’ (ভিডিও)

গত কয়েকমাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম গান এখন ফিরছে ঘরে ঘরে। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ, গানে পা মেলাতে ভুলছেন না কেউই। এই সেদিন পার্কস্ট্রিটের ‘সামপ্লেস এলস’-এও গান গেয়ে এসেছেন। আবার সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি আর বাদাম বিক্রি করতে চান না। কারণ বাদাম বিক্রি করা আর তার তারকা সত্তার সঙ্গে যায় না!

এরমধ্যেই গানের একাধিক রিমেক ভাইরাল হয়েছে বাজারে। এবার নিজের মাল বিক্রি করতে একই পথে হাঁটলেন এক পেয়ারা বিক্রেতা। সেই ভিডিও আপাতত হু হু করে ছড়িয়ে পড়ছে। নিজের ভ্যানে করে পেয়ারা বিক্রি করার সময় যিনি গান গেয়ে বর্ণনা দিয়েছেন তার পেয়ারাগুলো কতটা টাটকা, সতেজ। খবর হিন্দুস্তান টাইমসের।

নানা ধরনের কমেন্ট চোখে পড়েছে এখানে। কেউ মনে করছেন, ‘বাদাম কাকু অনেক হয়েছে, আর পেয়ারা কাকু চাই না বাবা’, ‘এরকম কত গুণ যে আমাদের চারদিকে ছড়িয়ে আছে দেখলে অবাক লাগে’, ‘আমার তো এই গানটিও বেশ লাগছে’-র মতো কমেন্ট পড়েছে সেই ভিডিওতে।

এভাবে হঠাৎ ভাইরাল হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে এভাবেই রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন রাণু মণ্ডল। তিনি তো পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতেও, গান রেকর্ড করেছিলেন হিমেশ রেশামিয়ার সঙ্গে। কিন্তু তা বছরখানেকেই শেষ! নেটপাড়ার ভয়, বাদাম কাকুর সঙ্গেও যেন এরকমটা না হয়।

https://www.youtube.com/watch?v=dup2ip2I1A8

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App